আলোড়ন নিউজ
Lead News রাজনীতি

কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ জামাল আহমদ আর নেই

নিজস্ব প্রতিবেদক: কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি,চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সাবেক সহ সভাপতি,পরিচ্ছন্ন রাজনীতিবিদ সৈয়দ জামাল আহমদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি_ওয়াইন্না_ইলাইহি_রাজিউন)।মৃত্যুকালে তার বয়স ছিল ৬০ বছর।

রোববার ( ৩১ মে) সকাল ৮টায় চট্টগ্রাম নগরীর এক বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমের ছেলে সৈয়দ রুম্মান আহাম্মেদ।

জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে  হৃদরোগসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। গত দুই দিন আগে স্ট্রোক করাতে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। আর সেখানেই তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত,আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান মাননীয় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ,দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমেদ এমপি,সাধারণ সম্পাদক মফিজুর রহমান সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এদিকে, সৈয়দ জামাল আহমেদ এর মৃত্যুতে চেম্বার পরিচালকমণ্ডলীর পক্ষে সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি ওমর হাজ্জাজ ও সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন গভীর শোক প্রকাশ করেছেন।

শোক বার্তায় চেম্বার প্রেসিডিয়াম মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

দৌলতপুর নিজ গ্রামে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, মৃত্যুর আগ পর্যন্ত সৈয়দ জামাল আহমেদ নর্থওয়েস্ট শিপিং লাইন ও নর্থওয়েস্ট সিকিউরিটি লিঃ’র ম্যানেজিং ডিরেক্টর এবং আরামিট লিঃ, আরামিট সিমেন্ট লিঃ ও আরামিট থাই এ্যালুমিনিয়াম লিঃ-এর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

চিটাগাং জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের প্রতিনিধিত্বও করেন। তিনি কয়েক দফায় এই ব্যবসায়ীক সংগঠনের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন।

তিনি দীর্ঘদিন যাবত চট্রগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক হিসাবে দায়িত্বরত ছিলেন।এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,মসজিদ, মাদ্রাসার পরিচালনা পরিষদের সভাপতি ছিলেন।

Related posts

কেন্দুয়ায় ঈদ আনন্দ বাড়াতে লাঞ্চ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে অসীম কুমার এমপি

Ashish Mallick

আজ মান্না দে’র প্রয়াণ দিবস

Ashish Mallick

দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত : ব্যারিস্টার তাপস

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.