আলোড়ন নিউজ
Lead News শিক্ষা সারাদেশ

ফলাফল ভালো না হওয়াতেই আত্মহত্যা করেন পিয়ারুল

নিজস্ব প্রতিবেদক: এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে আজ। এর মধ্যে ফলাফল ভালো না হওয়ায়  পিয়ারুল ইসলাম নামের এক শিক্ষার্থী গাছের সাথে  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটে ঝিনাইদহের মহেশপুর উপজেলার সাহাবাজপুর গ্রামে। সে ওই গ্রামের ঝন্টু মন্ডলের ছেলে ।

জানা গেছে, পিয়ারুল ইসলাম খালিশপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র। আজ সকাল ১১ টায় এসএসসি পরীক্ষার ফল প্রকাশিত হলে পিয়ারুল জিপিএ ২.৭৮ অর্জন করে। এতে তার মন খারাপ করে পরিবারের অগচরে চলে যায়। এরপর সে মাঠে একটি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আগে এই শিক্ষার্থী স্কুলের এসএসসি টেস্ট পরীক্ষায় ৫টি বিষয়ে অকৃতকার্য হয়েছিল।

গ্রামবাসী জানায়, পিয়ারুল গ্রামে শান্তশিষ্ট ছেলে হিসেবে পরিচিত ছিল। তার আত্মহত্যায় গ্রামসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মহেশপুর থানার ওসি মোর্শেদ হোসেন খাঁন জানান, রেজাল্ট খারাপ হওয়ায় ছেলেটি আত্মহত্যা করেছে বলে খবর পেয়েছি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে মৃতদেহটি উদ্ধার করে।

একই দিনে ইদিলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মোছাদিমা রহমান বর্ষা জিপিএ-৫ না পাওয়াতেই  সে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তার ফলাফল এসেছিল জিপিএ- ৪.৫০ ।

সিরাজগঞ্জের উল্লাপাড়ার ফলিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল মাফিয়া খাতুন। এসএসসি পরীক্ষার ফল প্রকাশের পর মাফিয়া জানতে পারে সে ফেল করেছে। তা জেনে সে তার শোবার ঘরে ওড়না ঝুলিয়ে আত্মহত্যা করে।

Related posts

বগুড়ায় ছাত্রদলের হামলায় এএসপিসহ ৫ পুলিশ আহত

Ashish Mallick

আজ এসএসসি পরীক্ষা শুরু

Ashish Mallick

লন্ডনে থাকা তারেক রহমানের এক দিন না একদিন সাজা কার্যকর হবে: শেখ হাসিনা

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.