আলোড়ন নিউজ
ক্রিকেট খেলা সারাদেশ

রাসিকের পরিচ্ছন্নতা কর্মচারীকে পেটালেন ক্রিকেটার সাব্বির

রকিবুল ইসলাম,রাজশাহীঃক্রিকেটার সাব্বির রহমান এবার রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) এক পরিচ্ছন্নকর্মীকে পিটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (৩১ মে) বিকাল ৫টার দিকে রাজশাহী নগরীর বেলদারপাড়া এ লাকায় নিজের বাড়ির সামনে এ কাণ্ড ঘটনা তিনি। পরে পুলিশ গিয়ে তাকে থামায়।                                                                                                                            

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, ছোট মানুষ তো, দু’একটা চড়-থাপ্পড় মেরেছেন বলে শুনেছি। আমাদের টহল পুলিশ গিয়ে তাকে থামিয়েছে। স্থানীয়রাও বিষয়টি ফোন করে জানিয়েছেন। সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বিষয়টি মিমাংসা করে দিতে চেয়েছেন। স্থানীয়রা জানান, বিকালে সাব্বিরের বাড়ির সামনে ভ্যানে ময়লা তুলছিলেন বাদশা নামের রাসিকের একজন পরিচ্ছন্নকর্মী। ওই সময় সাব্বির গাড়ি নিয়ে বাড়িতে ঢুকছিলেন। কিন্তু ভ্যানের কারণে ঢুকতে পারছিলেন না। তিনি বাদশাকে দ্রুত সরতে বলেন। কিন্তু একটু দেরি হওয়ায় জড়িয়ে পড়েন বাকবিতণ্ডায়।

এরপর গাড়ি থেকে নেমেই চড়-থাপ্পড় মারতে থাকেন বাদশাকে। সাব্বিরকে না চিনে পরিচ্ছন্নকর্মীও উত্তেজিত হয়ে পড়েন। জড়ো হন আশপাশের মানুষ। তখন সেদিক দিয়ে যাচ্ছিল পুলিশের টহল গাড়ি। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এরপর পরিচ্ছন্নকর্মী বাদশা বিষয়টি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযীমের কাছে গিয়ে অভিযোগ দেন। পরে কাউন্সিলর থানার ওসিকে ফোন করে বিষয়টি মিমাংসা করে দিতে চান।  এর আগে রাজশাহী বিভাগীয় স্টেডিয়ামে দর্শক পেটানোর অভিযোগে ছয় মাসের জন্য জাতীয় দল থেকে বহিষ্কার হয়েছিলেন ক্রিকেটার সাব্বির রহমান।

Related posts

বুড়িগঙ্গায় লঞ্চডুবির ঘটনায় ৩০ জন নিহত, উদ্ধার অভিযান চলছে…

Ashish Mallick

আগামীকাল সোমবারের মন্ত্রিসভার বৈঠক বাতিল

Ashish Mallick

এবার এসএসসি ও সমমান পরীক্ষার পাসের হার ৮২.৮৭ শতাংশ, জিপিএ পেয়েছে ১৩৫৮৯৮ জন

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.