আলোড়ন নিউজ
Lead News শিক্ষা সারাদেশ

এসএসসি পরীক্ষায় পাশ করতে না পারায় আত্মহত্যা করেন মাফিয়া খাতুন

নিজস্ব প্রতিবেদক: এসএসসি পরীক্ষায় পাশ করতে না পারায় রবিবার দুপুরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করছে মাফিয়া খাতুন (১৫) নামের এক পরীক্ষার্থী। সে এ বছর উল্লাপাড়ার ফলিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল। মাফিয়া পুঠিয়া মধ্যপাড়া গ্রামের মঈনুল হোসেনের মেয়ে।

পূর্ণিমাগাঁতী ইউপি চেয়ারম্যান আল আমিন সরকার জানান, রবিবার এসএসসি পরীক্ষার ফল প্রকাশের পর মাফিয়া জানতে পারে সে অকৃতকার্য হয়েছে। সঙ্গে সঙ্গে সে তার শোবার ঘরে ওড়না ঝুলিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক আলাল উদ্দিন জানান, পুলিশ মাফিয়ার লাশ উদ্ধারের প্রস্তুতি নিচ্ছে।

এছাড়া্ সারা দেশে আরো ৫ শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

গোসাইরহাট উপজেলা গোসাইরহাট ইউনিয়নের অবস্থিত ইদিলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ- ৪.৫০ পেয়েছে শিক্ষার্থী বর্ষা। ‍কিন্তু তার আশানুরূপ ফল জিপিএ-৫ না পাওয়াতে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় অবস্থিত  খালিশপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্র পিয়ারুল ইসলাম এবার এসএসসি পরীক্ষা দিয়ে জিপিএ- ২.৭৮ পেয়ে কৃতকার্য হয়েছে। এরপরেও বাড়ির পার্শ্ববর্তী মেহগনি বাগানের গাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই শিক্ষার্থী।

Related posts

৯ মাস মাতৃত্বকালীন ছুটির ঘোষণা বিএটি বাংলাদেশের

Ashish Mallick

দয়া করে কেউ প্রতারিত হবেন না-হুইপ আলহ্বাজ সামশুল হক চৌধুরী

Ashish Mallick

করোনায় দরিদ্রদের এক দিনের বেতন দিচ্ছে নোবিপ্রবির শিক্ষক সমিতি

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.