আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ স্বাস্থ্য

সাবেক স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক:  করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সোমবার (১ জুন) সকালে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম রাজধানীর শ্যামলীর ‘বাংলাদেশ স্পেশালাইজড  হাসপাতালে’ ভর্তি হয়েছেন। প্রাণঘাতী করোনাভাইরাসের উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আর রাতেই পরীক্ষার ফল করোনা পজেটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে তানভীর শাকিল জয়।

তিনি জানান, বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে।বাবার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল আছে। আপাতত এই হসপিটালে রেখেই চিকিৎসা চলবে। সমস্যা বেশি হলে সিএমএইচএ নিয়ে যাওয়া হবে।

শারীরিকভাবে দুর্বল অনুভব করায় ওনাকে স্যালাইন দিয়ে রাখা হয়েছে।

৭২ বছর বয়সী মোহাম্মদ নাসিম জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর ছেলে। তিনি সিরাজগঞ্জ-১ আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। আওয়ামী লীগের দুই মেয়াদে স্বরাষ্ট্র ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য,  গত কয়েকদিন আগে মোহাম্মদ নাসিমের স্ত্রী লায়লা আরজুমান্দ করোনা আক্রান্ত হয়ে একই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। গতকাল হাসপাতাল তাকে সুস্থ বলে ছাড়পত্র দেওয়াতেই নিজ বাসায় ফিরে যান তিনি।

Related posts

ক্যাসিনো আমাদের দেশে আইনসঙ্গত ব্যবসা নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

Ashish Mallick

সমাপ্ত হলো চকবাজারের উদ্ধার অভিযান।

Nurul Alam

র‍্যাব-১০ এর পৃথক অভিযানে বিয়ার ও হেরোইনসহ আটক ০৪

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.