আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ হাচান আলী মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক: শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাচান আলী রাড়ী হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার (১ জুন) দিবাগত রাত ১টার দি‌কে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

নড়িয়া পৌরসভার লোনসিং গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

মরহুম হাচান আলী রাড়ী নড়িয়া পৌরসভার লোনসিং গ্রা‌মের মৃত তোরাব আলী রাড়ীর ছে‌লে। তি‌নি দীর্ঘ ১১ বছর ধরে ন‌ড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। সোমবার রাতে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নড়িয়ার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

তার মৃত‌্যু‌তে পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আস‌নের সংসদ সদস‌্য ও কেন্দ্রীয় আওয়ামী লী‌গের সদস‌্য ইকবাল হো‌সেন অপু, শরীয়তপুর-৩ আস‌নের সংসদ সদস‌্য না‌হিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ও জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান ছা‌বেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দেসহ জেলা আওয়ামী লী‌গের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

তিনি স্ত্রী, এক মেয়ে, সাত ছেলে এবং নাতি-নাতনি রেখে গেছেন।

তার ছে‌লে সে‌কেন্দার আলম রিন্টু জানান,মঙ্গলবার (২ জুন) দুপু‌রে ন‌ড়িয়া মুলফৎগঞ্জ মাদরাসা প্রাঙ্গ‌ণে জানাজা শে‌ষে ওই মাদরাসার কবরস্থানে তাকে দাফন করা হবে।

Related posts

রোজার কারণে আমরা লকডাউন একটু শিথিল করেছি: প্রধানমন্ত্রী

Ashish Mallick

ইগলু আইসক্রিমকে ৫ লাখ টাকা জরিমানা

Ashish Mallick

মাদ্রাসায় শুধু শারীরিক, মানসিক ও ধর্ষনের স্বীকার হতে হবে : নাসরিন

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.