আলোড়ন নিউজ
স্বাস্থ্য সারাদেশ

ভোলায় অতিদ্রুত পি.সি.আর ল্যাব স্থাপন ও ওয়াটার এ্যাম্বুলেন্স চালুর দাবীতে মানবন্ধন

এবি হান্নান,ভোলা প্রতিনিধি:
কোভিড-১৯ মহামারী রোগ নির্নয় এবং সুচিকিৎসা প্রদানের জন্য ভোলায় পি.সি.আর ল্যাব, ভেন্টিলেটর অতিদ্রুত স্থাপন এবং ওয়াটার এ্যাম্বুলেন্স চালুর দাবীতে মানব বন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

আজ মঙ্গলবার (২জুন) ভোলা প্রেসক্লাব চত্বরে সকালে সামাজিক দূরুত্ব বজায় রেখে ভোলার সামাজিক সংগঠন ভোলা ডেভেলপমেন্ট সোসাইটির(বিডিএস) আয়োজনে ভোলা প্রেসক্লাব সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এর সাথে ইলিশা সমাজকল্যাণ সেচ্ছাসেবী সংগঠন, মানবকল্যান যুব সংঘ, বাপ্তা সমাজসেবা সংগঠন, , প্রশিক্ষিত যুব সংঘ আন্দোলন, ভোলা পরিবর্তন সহ সামাজিক ও পেশাজিবী সংগঠনসহ আরো অন্যন্য সামাজিক সংগঠন একতা রেখে মানববন্ধন অংশগ্রহণ করেন।

এই মানববন্ধনে বক্তব্য রাখেন ভোলা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক ও সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম। তিনি বর্তমান সরকারকে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়ে ভোলায় একটি পিসিআর ল্যাব স্থাপন সহ ভোলায় করোনা রোগীদের দ্রূত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী কর্তৃক নৌ এম্বুলেন্সে বরাদ্দের দাবি জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন বিডিএসের প্রতিষ্টাতা সভাপতি মোঃ সুলাইমান মামুন, সংগঠনের উপদেষ্টা সদস্য সাবেক কাউন্সিলর মোঃ বশির হাওলাদার, রাজনৈতিক ব্যাক্তিত্ব মোঃ ফারুক সিকদার, ভোলা নিউজের সম্পাদক সাংবাদিক মনিরুল ইসলাম, ইলিশা সামাজিক আন্দোলনের নেতা মোঃ ইয়ামিন হাওলাদার, জেলা আইনজীবী পরিষদের সদস্য এডভোকেট সোহেব হোসেন মামুন, প্রশিক্ষিত যুব সংঘ আন্দোলনের সভাপতি ইসমাইল হোসেন মুন্না, মানব কল্যাণ যুব সংঘের আহবায়ক ইয়ারুল আলম হেলাল, বাপ্তা সমাজ কল্যাণ সংগঠনের প্রতিষ্টাতা জি এম ছানাউল্লাহ ও পরিবর্তনের প্রধান সমন্বয়কারী মোঃ সাখাওয়াত হোসেন ইমন প্রমুখ।

Related posts

বিএমএমএস (পিজি)এ রিপোর্ট বিড়ম্বনা

Ashish Mallick

স্পিরিট পান করে নোয়াখালীতে ৬ জনের মৃত্যু

Ashish Mallick

কালিগঞ্জ হাসপাতালে ডেঙ্গু রোগীরা যথাযথ সেবা থেকে বঞ্চিতঃ দেখবে কে?

Prianka

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.