আলোড়ন নিউজ
Lead News চাকুরী সারাদেশ স্বাস্থ্য

টানা ৩ বারের পর ভোক্তা অধিদপ্তরের শাহরিয়ার দেখতে পেলো আশার আলো

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মঞ্জুর শাহরিয়ার একজন সৎ কর্মকর্তা। ভোক্তা স্বার্থে করোনাকালেও জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করতে গিয়ে কোন একটা সময় তার শরীরে করোনাভোইরাসের সংক্রমণ ঘটে।এরপর টানা তিনবার করোনা পজেটিভ আসার পর চতুর্থ বারে করোনা টেস্ট করানো হলে তাতে নেগেটিভ আসে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের।

বুধবার (৩ জুন) বিষয়টি গণমাধ্যমকে মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার নিজেই নিশ্চিত করেছেন । তবে এখনও পিঠে ব্যথা অনুভব করছেন তিনি। একই সঙ্গে ফুসফুস সংক্রমণের চিকিৎসাও চালিয়ে যাচ্ছেন চিকিৎসকেরা।

বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে আইসোলেশনে আছেন ভোক্তা অধিকার অধিদপ্তরের বেশ আলোচিত-প্রশংসিত এই কর্মকর্তা।

গত ১৩ মে প্রথম বারের মতো টেস্টে করোনা পজিটিভ রিপোর্ট আসার পর থেকে মনজুর মোহাম্মদ শাহরিয়ার হোম কোয়ারেন্টাইনে ছিলেন। এক সপ্তাহ পর তার স্ত্রী তানজিনা সুলতানা এবং মেয়ে তাইফা নূহা আশী (১২) ও ছেলে তানজিন শাহরিয়ার আরিফের (১০) করোনা টেস্টের রিপোর্টও পজিটিভ আসে।যদিওবা তারা এখন সুস্থ রয়েছে।
এরপর গত ২৬ মে দ্বিতীয় দফায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) কোভিড-১৯ টেস্ট করানো হলে শাহরিয়ারের রিপোর্ট পজিটিভ আসে। গত ২৮ মে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। প্রথমে সিসিইউতে রাখা হয়। অবস্থার উন্নতি হওয়ায় এখন আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়। পরবর্তীতে শনিবার (৩০ মে) ফের করোনা টেস্ট করা হলে তাতেও পরীক্ষার ফল পজিটিভ আসে।

উল্লেখ্য, গত ১৮ মে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক (ডিজি) বাবলু কুমার সাহাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে ৩১ মে পুনরায় টেস্ট করানো হলে করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে।

Related posts

হেলিকপ্টারে ইজতেমায় এলেন আল্লামা শফী

Ashish Mallick

প্রধানমন্ত্রীকে ব্রুনাইয়ে লাল গালিচা সংবর্ধনা

Ashish Mallick

শ্রীলংকায় জঙ্গি হামলার দায় স্বীকার করে আট জঙ্গি সদস্যের ছবিও প্রকাশ

Nurul Alam

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.