আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ স্বাস্থ্য

এবার করোনায় আক্রান্ত হলেন জামালপুর-২ আসনের এমপি দুলাল

নিজস্ব প্রতিবেদক: জামালপুর-২ (ইসলামপুর) আসনের পরপর তিনবারের নির্বাচিত এমপি ফরিদুল হক খান দুলাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।এ নিয়ে মোট বর্তমান সরকারের ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে তার কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. চিত্ত রঞ্জন দেবনাথ।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট মো: আব্দুস সালাম,ত্রাণ বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল খালেক আখন্দ বি.এস.সি সহ আরো ১৫ জন ও পৌর মেয়র কাদের শেখের কনিষ্ঠ মেয়ে কেয়া সবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

এদিকে ফরিদুল হক খান দুলাল এমপির করোনা পজেটিভ আসার পরপরই ইসলামপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: আলহাজ্ব মিঞা সবার কাছে দোয়া চেয়ে বলেন, যাতে আল্লাহ উনাকে দ্রুততম সময়ের মধ্যে সুস্থ করে তোলে।

জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হলেন ২৭২ জন। তাদের মধ্যে মারা গেছেন দুই নারীসহ চারজন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৩২ জন।

জামালপুর জেলার সিভিল সার্জন সূত্রমতে, জেলায় করোনা পজিটিভ শনাক্ত হওয়া ১৯ জনের মধ্যে জেলার ইসলামপুর উপজেলাতেই রয়েছেন ১৪ জন। তাদের মধ্যে আওয়ামী লীগ দলীয় স্থানীয় সংসদ সদস্য ও তার ব্যক্তিগত সহকারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পুরুষ ও নারী উপজেলা ভাইস চেয়ারম্যানের দুই ব্যক্তিগত সহকারী ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার আওতাধীন একজন নারী ও একজন পুরুষ স্বাস্থ্য সহকারীর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

Related posts

খালেদার মুক্তির দাবিতে নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ

Nurul Alam

তেজগাঁওয়ের নতুন ডিসি হিসেবে দায়িত্ব পেলেন আলোচিত এসপি হারুন

Ashish Mallick

দিনের বেলা গেলে ‘ত্রাণ নাই’, অথচ রাতের বেলা পছন্দের লোকদের কাছে ত্রাণ পাঠিয়ে দিচ্ছে কাউন্সিলর

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.