আলোড়ন নিউজ
Lead News বিশেষ খবর সারাদেশ

মা হারালেন জাতীয় প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক ফ‌রিদা ইয়াস‌মিন

নিজস্ব প্রতিবেদক: জাতীয় প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক ফ‌রিদা ইয়াস‌মিনের মা এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরেরর সিইও নঈম নিজামের শ্বাশুড়ি জাহানারা হোসেন (৭৬) আর নেই(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার দিবাগত রা‌ত সাড়ে ১২ টায় রাজধানীর পপুলার হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় তিনি ই‌ন্তেকাল ক‌রে‌ছেন। তি‌নি বার্ধক্যজনিত রো‌গে ভুগ‌ছি‌লেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্য‌দের প্রতি গভীর সমবেদনা জানান জাতীয় প্রেসক্লাবসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এছাড়া শোক প্রকাশ করেন আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাব’। ফ‌রিদা ইয়াস‌মিনের মা জাহানারা হোসেনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে আরও বিবৃতি দিয়েছে যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরাম, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার সেক্রেটারি আব্দুল কাদের মিয়া, কমিউনিটি লিডার হাসানুজ্জামান হাসান প্রমুখ।

কর্মজীবনে সফল ও উচ্চ শিক্ষিত সন্তানদের মা হিসেবে মরহুম জাহানারা হোসেন ২০১৮ সালে রত্নগর্ভ মায়ের স্বীকৃতি পেয়েছিলেন। তার ৫ মেয়ে ও ৪ ছেলে সকলেই নিজ নিজ কর্মক্ষেত্রে সফল ও প্রতিষ্ঠিত। মৃত্যুকালে তিনি সন্তান, নাতি-নাতনী, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার নিজ জেলা নরসিংদীর রায়পুরা উপজেলার বাহাদুরপুর গ্রামে স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাযা শেষে দাফন করা হবে।

Related posts

স্বর্ণের নৌকা ফিরিয়ে দেয়ার ঘোষণা দিয়েছেন আইনমন্ত্রী

Ashish Mallick

ভুঞাপুরে ট্রাক-অটোরিক্সা সংঘর্ষে নিহত ১

Ashish Mallick

চট্টগ্রাম কলেজের ত্রিশ হাজার শিক্ষার্থীর আদর্শ নেতা হিসেবে সুভাষ মল্লিক সবুজ

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.