আলোড়ন নিউজ
Lead News চাকুরী স্বাস্থ্য

সুনামগঞ্জে সহকারী কমিশনার ও তার ৪ বছরের ছেলেসহ ৬ জনের করোনা পজেটিভ

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জে জেলা প্রশাসন কার্যালয়ের সহকারী কমিশনার হাসান আব্দুল্লাহ আল মাহমুদ ও তার চার বছরের ছেলে আয়মানসহ আরও ছয়জনের রিপোর্ট করোনা পজেটিভ এসেছে।

বুধবার রাতে সিলেটের শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হলে এই ছয়জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত সংখ্যা দাঁড়ালো ২১৯ জনে।

জানা যায়, আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার তিনজন, যার মধ্যে জেলা প্রশাসন কার্যালয়ের সহকারী কমিশনার ও তার চার বছরের ছেলে রয়েছে। এছাড়া জগন্নাথপুর উপজেলায় দুইজন এবং দোয়ারাবাজার উপজেলায় একজনের করোনা শনাক্ত হয়।

সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার সুনামগঞ্জে ছয়জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের দ্রুতই আইসোলেশনে নিয়ে আসা হবে।

এদিকে জেলা প্রশাসন কার্যালয়ের সহকারী কমিশনার আব্দুল্লাহ আল মাহমুদ ও তার চার বছরের ছেলেসহ করোনায় আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

ডিসি সুনামগঞ্জ পেজ ও নিজের ব্যক্তিগত আইডিতে দেয়া এক বিবৃতিতে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, সুনামগঞ্জ কালেক্টরেটের আমাদের সুপ্রিয় সহকর্মী ও সহকারী কমিশনার হাসান আব্দুল্লাহ আল মাহমুদ ও তার চার বছরের ছেলে করোনাভাইরাসে আক্রান্ত। তাদের জন্য আমি সকলের নিকট দোয়া প্রার্থনা করছি। আল্লাহ যেন তাদেরসহ করোনাভাইরাসে আক্রান্ত সকলকে সুস্থতা দান করেন এবং এ মহামারি হতে আমাদের সবাইকে নিরাপদে রাখেন।

Related posts

আজ থেকে ১২ বছর আগে এইদিনে শেখ হাসিনাকে কারান্তরীণ করে

Ashish Mallick

চীনের ‘মৃত্যু পরোয়ানা’ শব্দের চেয়েও দ্রুত ছুটবে

Mostafij Rahman

আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের সদস্য হলেন মৌসুমী

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.