আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

দাগনভূঞায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পাঁচ হাজার নয়শত টাকা অর্থদণ্ড

দাগনভূঞায় ভ্রাম্যমান আদালতের অভিযানে পাঁচ হাজার নয়শত টাকা অর্থদণ্ড

নিজস্ব প্রতিনিধি  :৩ মে বুধবার দাগনভূঞায় করোনা ভাইরাস প্রতিরোধ ব্যবস্থায় সামাজিক দুরত্ব বজায় ও জারীকৃত নির্দেশনা বজায় রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দাগনভূইয়া বাজারের বিভিন্ন স্থানে ১৩ টি মামলায় ৫ হাজার ৯শত টাকা অর্থদণ্ড আদায় করা হয়েছে।সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদলতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মাসুমা জান্নাত অভিযান পরিচালনা করেন।

আদালত সূত্র জানায়,সরকারী জারীকৃত নির্দেশনা অমান্য করে সামাজিক দুরত্ব বজায় না রেখে মাস্ক ব্যবহারের অনিহা গণজমায়েত করে পণ্য বিক্রি করায় ও একই যানবাহনে সামাজিক দূরত্ব বজায় না রেখে একাধিক যাত্রী উঠায়, সামাজিক দূরত্ব বজায় না রেখে কোন কারণ ছাড়া অযথা ঘুরাঘুরি করায় বিভিন্ন ব্যবসায়ী ও বিভিন্ন ব্যক্তিকে বিভিন্ন পরিমাণে অর্থদণ্ড করা হয়েছে ।

ভ্রাম্যমান আদলতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, জারীকৃত নির্দেশনা অমান্য করে গণজমায়েত করলে অর্থদন্ড বাডিয়ে জেল জরিমানা করা হবে।
অভিযানে জারীকৃত নির্দেশনা মেনে চলার, মাস্ক পরিধানের, গণজমায়েত না করে আড্ডা না দেওয়ার, একই যানবাহনে একাধিক ব্যক্তি না উঠার এবং সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে জনসাধারণকে সচেতন করা হয় ও যাদের মাস্ক ছিলো না তাদের কে মাস্ক দিয়ে ব্যবহারে সচেতন করেছেন।
সর্বোপরি সাংবাদিকদের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যামাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত জানান,আগামিতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে প্রশাসন আরো কঠোর হবে।

Related posts

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাকে `জানি বিষয়ক” সভা অনুষ্ঠিত

Ashish Mallick

সবাইকে জন্মাষ্টমীর শুভেচ্ছা : দিপালী চক্রবর্তী

Ashish Mallick

সেঞ্চুরির জন্য নয় দলকে জেতানোর জন্যই খেলছিলাম

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.