আলোড়ন নিউজ
সারাদেশ Lead News রাজনীতি স্বাস্থ্য

করোনা যোদ্ধা সেই খোরশেদের ফের পজেটিভ রিপোর্ট আর তার স্ত্রীর নেগেটিভ

নিজস্ব প্রতিবেদক: মানবতার ফেরিওয়ালা হিসেবে আখ্যায়িত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ এবং তার স্ত্রী ৩১ মে শামীম ওসমান এমপির সহযোগিতায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়ে এ যাবৎ চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে গতকাল তাদের দুইজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হলে তাতে আজ শুক্রবার বিকেলে ফল হিসেবে খোরশেদের পজেটিভ রিপোর্ট আর তার স্ত্রীর নেগেটিভ এসেছে।
কাউন্সিলর খোরশেদের করোনা পজেটিভ আসলেও হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দেয়। কেননা তার কোন করোনা উপসর্গ নেই। কিন্তু তার স্ত্রী লুনার করোনা নেগেটিভ আসা স্বত্ত্বেও ফুসফুস আক্রান্তের কারণে আরও কয়েকদিন স্কয়ার হাসপাতালে ভর্তি থাকতে হবে।

এ বিষয়ে কাউন্সিলর খোরশেদ জানান, সবার আগে কৃতজ্ঞতা প্রকাশ করছি আল্লাহর। আর যার কথা না বললে আমি অকৃতজ্ঞ হব। এমপি শামীম ওসমান যিনি আমাকে ফোন দিয়ে আমার স্ত্রীর জন্য স্কয়ারে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেছেন। তিনি আরো কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, স্কয়ারের মালিক অঞ্জন চৌধুরী প্রতিদিন অন্তত তিনবার দেখা করে গেছেন। আমি কৃতজ্ঞ সঠিক সময় সঠিক স্থানে স্ত্রীকে ভর্তি করতে পেরেছি। স্ত্রী লুনার নেগেটিভ আসার পরেই আমি শামীম ওসমান ও তার স্ত্রী লিপি ওসমানকে ফোন করে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছি।

অন্যদিকে নিজের করোনা রিপোর্ট পজেটিভ আসার বিষয়ে তিনি জানান, আমি মানসিক ও শারীরিকভাবে সুস্থ আছি। হাসপাতাল থেকে রিলিজ নিয়েছি। আর কয়েক দিন হোম কোয়ারেন্টাইনে থাকলে আমি ইনশা’আল্লাহ সুস্থ হয়ে যাব। তবে আক্রান্ত হলেও কার্যক্রম থেমে নেই।

মানবিক কাজের বিষয়ে তিনি বলেন, আজকে পর্যন্ত ৭২টি লাশ দাফন করেছে আমাদের টিম। সুস্থ হয়ে আবার মানুষের পাশে দাঁড়াবো ইনশা’আল্লাহ। যতদিন সুস্থ ও বেঁচে আছি এই করোনায় ও করোনার বাইরে সব সময় মানব সেবা করার তৌফিক যেন আল্লাহ দেন। সেই প্রার্থনা করি।

উল্লেখ্য, গত ২৩ মে করোনা পজেটিভ আসে তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার। আর ওই সময়ে নিজে করোনা টেস্ট করালে ফল নেগেটিভ আসে। কিন্তু ৩০ মে ফের পরীক্ষা করালে তাতে করোনা পজেটিভ রিপোর্ট আসে।

Related posts

আমিনুলের উচ্চ শিক্ষার দায়িত্ব নিলেন ছাত্রলীগ সভাপতি মাহমুদুল করিম

Ashish Mallick

নিজ গুণে ২ নারী ইউএনও ব্যতিক্রম উদ্যোগ

Nurul Alam

পেঁয়াজ ১০০ টাকার নিচে পাওয়ার সম্ভাবনা নেই : বাণিজ্যমন্ত্রী

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.