আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

যুবলীগের তাসভিরুল হক অনুর বড় ভাইয়ের মৃত্যুতে সৈয়দ মিজানুর রহমানের শোক

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক তাসভিরুল হক অনুর বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী মো:ফরিদ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবনেতা সৈয়দ মিজানুর রহমান।

আজ শুক্রবার ( ৫ জুন) বিকেল ৪ টায় দুপুরে ব্রেইন স্টোকে আক্রান্ত হয়ে রাজধানীর নিউরো সায়েন্স হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

আজ বাদ এশা স্বাস্থ্যবিধি মেনে জিগাতলা পুরাতন কাঁচাবাজার কোয়ার্টার মসজিদে তার জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।

সৈয়দ মিজানুর রহমান তার শোকবার্তায় প্রয়াত মো:ফরিদ উদ্দিনের সমাজসেবামূলক ভূমিকার কথা স্মরণ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

১/১১ সময়ে রাজপথে থাকা আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে সৈয়দ মিজানুর রহমানের শোক

বৃহত্তর মিরপুর থানা ছাত্রলীগের সভাপতি থেকে শুরু করে কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দেন। ১৯৭৫ সালের ২৮ আগস্ট গ্রেফতার হয়ে দীর্ঘদিন কারারুদ্ধ ছিলেন ও ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলার শিকার ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবনেতা সৈয়দ মিজানুর রহমান। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে চারটায় তিনি মিরপুরের রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

সৈয়দ মিজানুর রহমান তাদের শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Related posts

৮০ কেজির বাঘাইড়ের দাম ৮০ হাজার টাকা

Ashish Mallick

ভ্রমনকালে নৌকায় সোফা; মন্ত্রী কে নিয়ে সমালোচনা

Ashish Mallick

আবরার হত্যায় লজ্জিত ছাত্রলীগ: জয়

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.