আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

মধ্য রাতে অন্যকে রক্ত দিতে হাসপাতালে ছুটে যান মেয়র ওমর ফারুক খান

নিজস্ব প্রতিনিধি :কোভিড-১৯ করোনা সারাবিশ্বে এক আতঙ্কের নাম বিশ্ব নেতৃবৃন্দ এই মরনঘাতী ভাইরাসের বিরুদ্ধে আমরণ লড়াই করে ও কোনো কূলকিনারা পাচ্ছেন না তারা দিন যত গড়াচ্ছে ততো ভয়ংকর রুপ ধারন করছে শুধু মানুষের অসচেতনতার কারনে ।

তাই এই সংক্রামনের ভয়ে অনেকে ঘরে বসে আছে করোনা আক্রান্তের ভয়ে, ঠিক তখনি মহামানবের মতো অসহায় হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে নিজের ব্যক্তিগত উদ্দ্যোগে সাত হাজার সাতশত মানুষ মাঝে ত্রান সামগ্রী ইফতার সহ ঈদ উপহার দিয়েছেন সেই মহান মানুষ ওমর ফারুক খান । শুধু  এই কাজ গুলো করে তিনি থেমে নেই, সেই মানুষটি আজ আবার নিজের জীবনের তোয়াক্কা না করে অন্যের জীবন বাঁচাতে সবাই যখন মধ্য রাতে গভীর ঘুমের ঘরে মগ্ন, রাত ১১ টায় ফেনী জেড ইউ মডেল হাসপাতাল থেকে কল আসে একজন মূমুর্ষ রোগীর জন্য জরুরী এক ব্যাগ রক্তের প্রয়োজন,এ কথা শুনার সাথে সাথে তিনি তাৎক্ষনিক চলে যান রক্ত দান করতে।

দিনের বেলায় যে মানুষটি রোজা রেখে বিশ্রাম না করে মানুষের সেবায় নিয়োজিত থেকে নিজ এলাকার মানুষের কথা ভাবেন কিভাবে কার উপকার এ মহামারীতে এতো রাতে অন্যের উপকারে নিজেকে নিয়োজিত রাখতে একটু পিছপা হননি দাগনভূইয়া পৌর মেয়র ওমর ফারুক খান।সর্বোপরি দেশবাসীর ও দাগনভূইয়া বাসীর কাছে দাগনভূইয়া উপজেলার সুযোগ্য চেয়ারম্যান দিদারুল কবির রতনের জন্য ও নিজের জন্য দোয়া চেয়েছেন মেয়র ওমর ফারুক খান।

পরিশেষে তিনি দাগনভূইয়া বাসীর কাছে আকুল আবেদন জানিয়ে বলেন,আপনারা দাগনভূইয়া উপজেলা প্রশাসনের জারীকৃত সকল নির্দেশনা মেনে চলবেন বাহিরে বের হওয়ার সময় মাস্ক পরিদান করবেন গণজমায়েত করবেন না বাহিরে আড্ডা দিবেন না একই যানবাহনে একাধিক ব্যক্তি উঠবেন না ও সামাজিক দূরত্ব বজায় রাখবেন আপনাদের সকলের সু-স্বাস্থ্য কামনা করছি ।

Related posts

দুই শিশুকে ধর্ষণ করে হত্যার অভিযোগে দুইজনের মৃত্যুদণ্ড

Ashish Mallick

র‌্যবের দুঃখপ্রকাশ জবি শিক্ষার্থীদের মারধরে

Mamun Sheikh

পশ্চিম রসিদাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের প্রথম মিটিং অনুষ্টিত

Ashish Mallick