আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ স্বাস্থ্য

একে ডায়াবেটিস,দু্য়েতে ব্লাড প্রেশার, তিনে করোনা, চারে ব্রেন স্টোক সব মিলিয়ে সংকটাপন্ন অবস্থা নাসিমের

নিজস্ব প্রতিবেদক: একে ডায়াবেটিস,দু্য়েতে ব্লাড প্রেশার, তিনে করোনা, চারে ব্রেন স্টোক সব মিলিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অবস্থা সং’ক’টাপন্ন। তাঁর চিকিৎসার জন্য পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

শনিবার (৬ জুন) বিকেল মোহাম্মদ নাসিমের ব্যক্তিগত সহকারী আশরাফুল আলম মিন্টু জানান, বোর্ড মিটিংয়ে মোহাম্মদ নাসিমকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত হয়েছে।

আশরাফুল আলম মিন্টু জানান, মোহাম্মদ নাসিমের চিকিৎসায় প্রধানমন্ত্রীর নির্দেশে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়াকে প্রধান করে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। অপারেশনের পর চিকিৎসকরা মোহাম্মদ নাসিমকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখেন। এবার তা বাড়িয়ে ৭২ ঘণ্টা করা হয়েছে।

এ নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া বলেন, মোহাম্মদ নাসিমের শারীরিক পরিস্থিতি ডিপ ক্রিটিক্যাল। ৭২ ঘণ্টা পর্যবেক্ষণ সময় না গেলে কিছু বলা যাচ্ছে না।

গত সোমবার সকালে করোনা উপসর্গ নিয়ে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন নাসিম। পরে রাতে তার করোনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ আসে। এরমধ্যে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও শুক্রবার সকালে ব্রেন স্ট্রোক করেন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে তাঁর মস্তিষ্কে সফল অ’স্ত্রো’পচার করা হয়।

Related posts

কাচা মরিচের উপকারিতা।

Ashish Mallick

ছেলেহারা বাবা, ৪ বছর ধরে রাস্তা ঠিক করে বেড়ান

Mostafij Rahman

রোহিঙ্গা ক্যাম্পে ২ জন করোনায় আক্রান্ত

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.