আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

লক্ষ্মীপুর-২ আসনের এমপি পুলিশের হাতে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অবৈধ ব্যবসা, অনিয়ম ও মানব পাচারের অভিযোগে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলকে গ্রেপ্তার করেছেন কুয়েতের পুলিশ বাহিনী।

শনিবার (৬ জুন) রাতে কুয়েতের আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত বাহিনীর সদস্যর হাতে গ্রেফতার হয়েছেন বাংলাদেশের এই জনপ্রতিনিধি।

কুয়েতে নিযুক্ত থাকা বাংলাদেশের রাষ্ট্রদূত এস এম আবুল কালাম আজ রোববার (৭ জুন) দুপুরের দিকে গণমাধ্যমকে জানান, গ্রেপ্তারের বিষয়টি সম্পর্কে যদিওবা সরাসরি এখনো পর্যন্ত নিশ্চিত হতে পারিনি। তবে আমি অন্য একটি মাধ্যমে জানতে পেরেছি যে গত রাতে লক্ষ্মীপুর-২ আসনের জনপ্রতিনিধি শহিদ ইসলাম পাপুলকে তার কুয়েতের বাসা থেকে দেশটির পুলিশ গ্রেফতার করেছে।

এর আগে, গত ফেব্রুয়ারির দিকে কুয়েতের বেশ কিছু গণমাধ্যমে কুয়েতের স্বারাষ্ট্র মন্ত্রণালয় মানব পাচারের অভিযোগে অভিযান শুরু করছে বলে খবর প্রকাশ করে। তখনকার সময়ে মানব পাচারকারীদের তালিকায় বাংলাদেশি একজন জনপ্রতিনিধির নাম রয়েছে বলে জানানো হয়।

খবরটি দেশে ছড়িয়ে পড়লে গত ১৬ ফেব্রুয়ারি এ বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গণমাধ্যমকর্মীদের বলেন, সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

একাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন কাজী শহিদ ইসলাম। তবে ওই আসনে জাতীয় পার্টির মোহাম্মদ নোমানকে মহাজোট প্রার্থী হিসেবে সমর্থন দেওয়া হয়। শহিদ ইসলাম পাপুল স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। এদিকে, নির্ধারিত সময়ের মধ্যে মোহাম্মদ নোমান মনোনয়নপত্র প্রত্যাহার না করলে নির্বাচনের দিন দশেক আগে নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি। পরে আওয়ামী লীগ ও মহাজোটের পক্ষ থেকে স্বতন্ত্র প্রার্থী পাপুলকে সমর্থন দেওয়া হয়।

নিজের ব্যক্তিগত ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী কাজী শহিদ ইসলাম পাপুল বাংলাদেশ আওয়ামী লীগের মতাদর্শ ধারণ করেন। তার পেশা আন্তর্জাতিক ব্যবসা।

Related posts

ট্রাকের ধাক্কায় মাইক্রোর সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

Ashish Mallick

(ভিডিও সংযুক্ত) আবারো বরগুনায় শতশত লোকের উপস্থিতিতে এক শিক্ষার্থীকে হত্যা করেছে কিশোর গ্যাং

Ashish Mallick

৪৯ ডাক্তারের ৪৮ জনই নেই হাসপাতালে

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.