আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ স্বাস্থ্য

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক মেয়র কামরানের শ্বাসকষ্ট বাড়াতেই এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের গেল শুক্রবার করোনা পজিটিভ শনাক্ত হলে পরের দিন অর্থাৎ গতকাল শনিবার শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পারিবারিক সিদ্ধান্তে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সামরিক বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে আসা হচ্ছে। তবে তার করোনা ছাড়াও ডায়বেটিসসহ নানা শারীরিক জটিলতা রয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান, রোববার তার শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায়। এর পরপরই তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে।

জানা গেছে, সিলেটে অভিজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করে তার চিকিৎসা চলছিল। কিন্তু তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়াতেই পরিবার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হচ্ছে।

এদিকে, বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার বড় ছেলে সিলেটের জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. আরমান আহমদ শিপলু।

উল্লেখ্য, বদর উদ্দিন কামরানের স্ত্রী আসমা কামরান নিজেই করোনা আক্রান্ত এবং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Related posts

বেনাপোলে আগুনে পুড়ে ৪ বছরের শিশু মারা গেছে

Nurul Alam

বরিশালে কৃষকের কাছ থেকে ধান সংগ্রহ শুরু

Ashish Mallick

জবি সাংবাদিক সমিতি নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

Mamun Sheikh

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.