আলোড়ন নিউজ
Lead News ধর্ম সারাদেশ

আল্লামা শফী আইসিইউতে ভর্তি

নিজস্ব প্রতিবেদক: কয়েক দফা অসুস্থ হয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেয়ার পাশাপাশি আইসিইউতে সেবা নিয়ে সুস্থ হয়ে উঠা ১০৩ বছর বয়সী হেফাজত ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীকে রোববার ( ৭ জুন) আবারো চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন তারই ছেলে হাটহাজারী মাদরাসার সহকারী শিক্ষা পরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী।

তিনি বলেন,বাবা বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছেন দীর্ঘদিন ধরে। সম্প্রতি তিনি ঢাকা থেকে চিকিৎসা শেষে সুস্থ হয়ে হাটহাজারী ফেরেন। আজ সন্ধ্যায় দুর্বলতা বোধ করার পাশাপাশি শ্বাস নিতে কষ্ট হচ্ছিল।যার কারণে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন তাকে আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন,আমার বাবা যেন পূর্বের ন্যায় আবারো দ্রুত সুস্থ হয়ে উঠে তার জন্য দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি।

জানা গেছে, শফী হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও আমির। দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও কওমি মাদরাসার সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত। অন্যদিকে তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট এবং হজমজনিত সমস্যায় ভুগছেন।

উল্লেখ্য গত ১১ এপ্রিল শনিবার বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতাসহ নানা সমস্যা নিয়ে আল্লামা আহমদ শফীকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পরবর্তীতে ১৪ এপ্রিল উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে বেশ কয়েকদিন চিকিৎসা শেষে হাটাহাজারী ফেরেন।

Related posts

অগ্রীম টিকেট! ঈদের অগ্রীম টিকেট!! আজ থেকে ঈদের অগ্রীম টিকিট বিক্রি শুরু

Ashish Mallick

দেশের দুর’সময়ে জনকল্যানে সর্বোদায় নিজের জীবন উৎসর্গ করতে প্রস্তুত এই পুলিশ সদস্যগণ

Rashed Hossen

রূপগঞ্জে আসামির স্বীকারোক্তি অনুযায়ী লিটনের মরদেহ উদ্ধার

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.