আলোড়ন নিউজ
Lead News চাকুরী সারাদেশ স্বাস্থ্য

করোনায় আরো এক পুলিশ সদস্যের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চলমান করোনাযুদ্ধে জনগণকে সুরক্ষিত রাখতে গিয়ে প্রাণ দিলেন নতুন করে বাংলাদেশ পুলিশের আরও এক সদস্য। এ নিয়ে মোট ১৯ পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মৃত্যুর খবরটি গণমাধ্যমকে দেন পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল রানা।

রোববার দিবাগত রাত সাড়ে ১২ টায় রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
জানা গেছে, নিহত পুলিশ সদস্যর নাম মোঃ আলমগীর হোসেন (৫৫)। পুলিশ বাহিনীতে কনস্টেবল পদমর্যাদায় ছিলেন তিনি। আর কর্মরত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা বিভাগের হাজারীবাগ পুলিশ ফাঁড়িতে।দায়িত্ব পালনকালে কোন এক সময় তার শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমিত হয়। পরবর্তীতে টেস্টের ফল পজিটিভ হওয়ায় তাকে গত কয়েকদিন ধরে রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হয়।

তার বাড়ি ফরিদপুর জেলার নগরকান্দা থানার মাজারদিয়া গ্রামে। মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা, স্ত্রী ও পুত্র সন্তানসহ অনেক আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ পুলিশের উদ্যোগে তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পুলিশ সদর দফতরের হিসেবে অনুযায়ী (৭ জুন সকাল পর্যন্ত) পুলিশে করোনা আক্রান্তের সংখ্যা ছয় হাজার ২০৬ জন। এর মধ্যে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এক হাজার ৮২৮ জন সদস্য আক্রান্ত হয়েছেন।

Related posts

জামায়াতের ক্ষমা চাওয়ার বিষয়টি গুজব: কাদের

Ashish Mallick

২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ দেখতে চায় কোহেলির হাতে : বার্তা সৌরভের

Ashish Mallick

ওবায়দুল কাদেরের কিডনিতে সমস্যা, আছে ইনফেকশন

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.