আলোড়ন নিউজ
Lead News বিশেষ খবর সারাদেশ স্বাস্থ্য

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো সাবেক স্বাস্থ্যমন্ত্রীর মৃত্যুর খবরটি অসত্য

নিজস্ব প্রতিবেদক: সোমবার ( ৮ জুন) রাত দশটা হতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুর খবর, যা সম্পূর্ণ অসত্য। এ তথ্যটি জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে মারা যাওয়া বিষয়টি গুজব ছিল বলে আলোড়ন নিউজকে জানান ক্ষমতাসীন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। তবে অবস্থা খুবই সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ইতিমধ্যে কেউ কেউ শোকাহত ব্যানার প্রচারণা করছে ফেসবুকে।

মোহাম্মদ নাসিমের চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না বলেন, উনার অবস্থা খুবই সংকটাপন্ন এবং কোন উন্নতিও হয় নাই, আবার অবনতিও হয় নাই। অবস্থা স্থিতিশীল রয়েছে। উনাকে সব রকম সাপোর্টে রাখা হয়েছে। ৭২ ঘণ্টা শেষ হলে পর্যবেক্ষণ করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

এর আগে, বিকালের দিকে মোহাম্মদ নাসিমের ব্যক্তিগত সহকারী আশরাফুল আলম মিন্টু জানান, মোহাম্মদ নাসিমের পুনরায় তার কোভিড-১৯ শনাক্তকরণ টেস্ট করতে দেয়া হয়েছে। যদি টেস্টের রেজাল্ট নেগেটিভ আসে তাহলে তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে পাঠানো হতে পারে। অন্যদিকে বাহিরে নিয়ে যাওয়ার প্রসঙ্গে কিছুই জানেন না ডা. কনক কান্তি বড়ুয়া।

Related posts

মাদারীপুরে সেচ্ছাসেবক দলের মানববন্ধন কর্মসুচীতে পুলিশের বাধা

Ashish Mallick

ময়মনসিংহে চলন্ত বিমান থেকে দুটি তেলের ট্যাংক মাটিতে পড়েছে

Ashish Mallick

খালেদা জিয়াকে মুক্ত করতে বড় উকিল ধরুন : মোহাম্মদ নাসিম

Ashish Mallick

1 comment

Fabien C June 14, 2020 at 1:45 am

Hello,

Are you unhappy with your current web host? Slow performance? Downtimes? Unskilled and/or unreactive assistance? Way too high price? Or maybe do you simply want to examine different solutions?

I’m an expert specialized in website hosting and I offer you a zero cost audit : http://afurl.xyz/lnIJ8

Thanks,

Fabien

Reply

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.