আলোড়ন নিউজ
Lead News সারাদেশ স্বাস্থ্য

করোনায় আক্রান্ত হলেন নতুন করে আরেক এমপি

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন যশোর ৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনের সংসদ সদস্য রনজিত কুমার রায়।

সোমবার রাতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে নমুনা পরীক্ষায় তার ফল করোনা পজেটিভ এসেছে। বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন।

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, সোমবার সকালে তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হলে দিন শেষে রাত পৌনে ১২টার দিকে জিনোম সেন্টার থেকে তাকে মৌখিকভাবে বলা হয়েছে এমপি রনজিত কুমার রায় করোনায় আক্রান্ত হয়েছেন। তাৎক্ষণিকভাবে এমপির পরিবারে খবরটি জানিয়ে দেয়া হয়েছে।

সিভিল সার্জন আরো জানান, রাতেই এমপি রনজিত কুমার রায়কে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালের ( সিএমএইচ) আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলবে।

জানা গেছে, কয়েকদিন ধরে এমপি রনজিত কুমার রায় জ্বরে ভুগছিলেন। সোমবার সকালে তার ও পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়েছিল। এর মধ্যে এমপি রনজিত কুমার রায়ের করোনা পজিটিভ এসেছে। পরিবারের বাকি সদস্যদের রিপোর্ট নেগেটিভ।

Related posts

ওআইসি সম্মেলনে যোগ দিতে সৌদির পথে প্রধানমন্ত্রী

SULTAN AHMMAD RAJU

র‍্যাব-১০ এর অভিযানে ০৩ পলাতক আসামি আটক

Ashish Mallick

শার্শায় গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খায়রুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.