আলোড়ন নিউজ
Lead News সারাদেশ স্বাস্থ্য

করোনায় মহিলা বিষয়ক অধিদফতরের পরিচালক ফখরুল কবিরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেলেন মহিলা বিষয়ক অধিদফতরের পরিচালক, বিসিএস প্রশাসন ক্যাডারের ১৩তম ব্যাচের সদস্য ও যুগ্মসচিব মো. ফখরুল কবির (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়।

সোমবার রাত আড়াইটায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মো. ফখরুল কবিরের মৃত্যুতে মঙ্গলবার সকালে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন । একই সাথে মরহুম মো. ফখরুল কবিরের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া একই মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তারও শোক প্রকাশ করেন । তিনি বলেন, ফখরুল কবির ছিলেন একজন দক্ষ ও মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তাঁর একনিষ্ঠ অবদান তাকে স্মরণীয় করে রাখবে।

জানা গেছে, মো. ফখরুল কবির গত ১ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে গতকাল সোমবার তাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। তার স্ত্রীও করোনায় আক্রান্ত। তবে এখনো পর্যন্ত তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

Related posts

নিজ গ্রামে ফিরে সংবর্ধনায় সিক্ত হন ক্রিকেটার রাকিবুল

Amith Santosh

পাবনায় সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত , আহত ২

Ashish Mallick

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পর্যন্ত যতগুলো পুরস্কার পেয়েছেন, তা এক নজর দেখুন!

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.