আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

করোনায় মারা গেছেন প্রবীণ আওয়ামী লীগ নেতা ও কচুয়ার ইউপি চেয়ারম্যান আব্দুল হাই মুন্সী

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন প্রবীণ আওয়ামী লীগ নেতা ও চাঁদপুরের কচুয়া ১০ গোহাট উত্তর ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সী (৭২) । এর মধ্য দিয়ে প্রথমবারের মতো করোনায় কোনো চেয়ারম্যানের মৃত্যু হলো। খবরটি নিশ্চিত করেছেন কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির।

আজ মঙ্গলবার সকাল ৯টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সি গত ৩১ মে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসাপাতালে ভর্তির পরদিন তার নমুনা পরীক্ষা করলে রিপোর্ট পজেটিভ আসে। এভাবে ৮ দিন করোনার সাথে যুদ্ধ করে আজ মঙ্গলবার সকালে তিনি মারা যান।

আরো জানা গেছে, কচুয়া উপজেলার পালগিরি গ্রামের অধিবাসী শিল্পপতি হাজী আব্দুল হাই মুন্সী এলাকায় একজন দানবীর হিসেবে পরিচিত ছিলেন।

কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাহ উদ্দিন মাহমুদ জানান, ঢাকা থেকে লাশ আনার পর স্বাস্থ্যবিধি মেনে আব্দুল হাই মুন্সির পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে। । এ নিয়ে উপজেলায় ৫ জনের মৃত্যু হয়েছে।

তার মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, সাবেক উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারীসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও দলীয় নেতাকর্মীরা শোকাহত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, চাঁদপুরে মঙ্গলবার নতুন করে আরো ছয় করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে হাইমচরের চারজন ও মতলব দক্ষিণের দুইজন। হাইমচরে আক্রান্ত চারজনের মধ্যে হাইমচরের ওসিসহ তিন পুলিশ কর্মকর্তা ও মসজিদের এক মুয়াজ্জিন রয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৮৩ জন। আর মৃতের সংখ্যা ২৩ জন।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ জানান, মঙ্গলবার সকালে ৪৯টি নমুনার রিপোর্ট এসেছে। এর মধ্যে ছয়টি পজিটিভ, ৪৩টি নেগেটিভ। চাঁদপুরে বর্তমানে করোনায় আক্রান্ত ২৮৩ জনের মধ্যে সদরে ১৩৭ জন, ফরিদগঞ্জে ৪৪ জন, হাজীগঞ্জে ২২ জন, মতলব দক্ষিণে ২২ জন, শাহরাস্তিতে ১৯ জন, কচুয়ায় ১৬ জন, মতলব উত্তরে ১৩ জন ও হাইমচরে ১০ জন। জেলায় করোনায় মৃত্যু হয়েছে ২৩ জনের। এর মধ্যে চাঁদপুর সদরে আটজন, কচুয়ায় চারজন, ফরিদগঞ্জে চারজন, হাজীগঞ্জে চারজন, মতলব উত্তরে দুইজন ও শাহরাস্তিতে একজন।

Related posts

ফুটবল ভক্তের গায়ে আগুন দিয়ে আত্মহত্যা

Ashish Mallick

নির্বাচন সুষ্ঠু হচ্ছে : সাদ এরশাদ

Ashish Mallick

বঙ্গভবন জামে মসজিদে নিহতদের স্মরণে বিশেষ দোয়া

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.