আলোড়ন নিউজ
Lead News চাকুরী সারাদেশ

তেজগাঁওয়ের নতুন ডিসি হিসেবে দায়িত্ব পেলেন আলোচিত এসপি হারুন

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ ও গাজীপুরের সাবেক এসপি হারুনকে গত ১৪ মে পুলিশ সদর দফতর থেকে ঢাকা মহানগর পুলিশে বদলি করা হয়। ডিএমপিতে উপ-পুলিশ কমিশনার পদমর্যা‌দার এই কর্মকর্তা প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগের দায়িত্বে ছিলেন। মাত্র ২৫ দিনের মাথায় তাকে আবারও বদলি করা হলো। তবে এবার দায়িত্ব পেলেন ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হিসেবে।

মঙ্গলবার ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে তাকে তেজগাঁওয়ের উপ-কমিশনার করার কথা জানানো হয়। একইসঙ্গে ডিএমপিতে আরও চার জন উপ-পুলিশ কমিশনার পদমর্যা‌দার কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

তেজগাঁওয়ের উপ-কমিশনার বিপ্লব বিজয় তালুকদারকে লালবাগ বিভাগে এবং লালবাগ বিভাগের উপ-কমিশনার মুনতাসিরুল ইসলামকে ডিএমপি সদরদপ্তরে লজিস্টিকস বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া ডিএমপি সদরদপ্তরের উপ-কমিশনার (লজিস্টিকস) মো. জিয়াউল আহসান তালুকদারকে পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পশ্চিমের দায়িত্ব দেয়া হয়েছে।

পিওএম পশ্চিমের দায়িত্বে থাকা উপ-কমিশনার মোহাম্মদ নজরুল ইসলামকে ঢাকা মহানগর পুলিশের প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপে বদলি করা হয়েছে।

উল্লেখ্য, ২০১১ সালের ৬ জুলাই তৎকালীন বিরোধীদলীয় চিফ হুইপ ও বিএনপি নেতা জয়নুল আবেদীন ফারুকের ওপর হামলার ঘটনায় প্রথম আলোচনায় এসেছিলেন ডিএমপির লালবাগ বিভাগের তৎকালীন সহকারী কমিশনার (এসি) হারুন অর রশীদ।

হারুন অর রশীদ নারায়ণগঞ্জ ও গাজীপুরে পুলিশ সুপারের দায়িত্ব পালনের আগে ঢাকা মহানগর পুলিশে ছিলেন।এছাড়া পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ।

Related posts

মালয়েশিয়া কন্টেনার উল্টে নিহত ১০ বাংলাদেশি

Nurul Alam

আগামীকাল এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ, যেভাবে জানা যাবে ফল

Ashish Mallick

বিসিএস পরীক্ষার্থীরা এখনিই এক নজরে দেখে ফেলুন

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.