আলোড়ন নিউজ
Lead News চাকুরী সারাদেশ

করোনায় মারা গেলেন এনআরবি গ্লোবাল ব্যাংকের ম্যানেজার মেজবাউল হক আরমান

নিজস্ব প্রতিবেদক: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন এনআরবি গ্লোবাল ব্যাংকের চট্টগ্রামের লোহাগাড়া শাখার ম্যানেজার মেজবাউল হক আরমান। তার বয়স মাত্র ৪৮ হয়েছিল।

বুধবার (১০ জুন) দিবাগত রাতে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তি‌নি মারা যান।

মৃত মেজবাউল হক আরমানের বন্ধু ও কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজবাউল হক আরমান কর্মকর্তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন এস আলম গ্রুপ ও এনআরবি গ্লোবাল ব্যাংক কর্তৃপক্ষ। একই সঙ্গে নিহত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানান।

মেজবাউল হক আরমান কক্সবাজারের রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের শাহ আহমদের পাড়া গ্রামের মাস্টার আনোয়ারুল হকের ছেলে। তার স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

জানা যায়, গত রমজান মাসের মাঝামাঝি সময় থেকে অসুস্থ হলেও ডাক্তারের পরামর্শ না নিয়ে অবহেলা করেন তিনি। রবিবার (৭ জুন) কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতালে ভর্তি হন। রাত বারোটার দিকে জ্বর ডায়রিয়া শ্বাসকষ্ট তীব্র হলে সোমবার ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে নেয়া হয়। এর আগে করোনা স্যাম্পল পরীক্ষা করতে দেয়া হয়। তার রেজাল্ট পজিটিভ আসে। করোনার চিকিৎসায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন তিনি। বুধবার দিনগত রাতে ওই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করা আরমান ২০০২ সালে জনতা ব্যাংক দিয়ে কর্মজীবন শুরু করেছিলেন।

উল্লেখ্য, গত ২২ মে রাতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) এস আলম গ্রুপ ও এনআরবি গ্লোবাল ব্যাংকের পরিচালক মোরশেদুল আলমের মৃত্যু হয়।

Related posts

ভোলার ইলিশায় ১১০ জন অসহায়কে ঈদ উপহার হিসাবে খাদ্য সমগ্রী দিলেন সেচ্ছাসেবী সংগঠন

Ashish Mallick

সড়কে চালকদের অসুস্থ প্রতিযোগিতা বন্ধের নির্দেশ

Ashish Mallick

দীর্ঘ এক মাস পর জুমার নামাজ আদায় করলেন দেশবাসী

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.