আলোড়ন নিউজ
Lead News সারাদেশ স্বাস্থ্য

এবার করোনায় আক্রান্ত বান্দরবানের ডিসি দাউদুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার (১১ জুন) রাতে বান্দরবানের জেলা প্রশাসক (ডিসি) মো. দাউদুল ইসলামের করোনাভাইরাস পজিটিভ বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. অংসুইপ্রু। সব মিলিয়ে এ পর্যন্ত বান্দরবানে ৭৮ জনের করোনা শনাক্ত। এদের মধ্যে মারা গেছেন ১ জন। তবে মোট ১৫০৮ নমুনা নেয়া হলেও এখনো পর্যন্ত ৫৮৪টির নমুনার ফলাফল পাওয়া যায়নি।

সিভিল সার্জন জানান, ‘কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব থেকে বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসক মহোদয়ের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে এবং শহরের বেসরকারি হাসপাতাল হিলভিউর মেডিকেল আবাসিক কর্মকর্তার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

জেলা প্রশাসকের চিকিৎসার জন্যে বাসভবনে চিকিৎসক পাঠানো হয়েছে।

তিনি বলেন, তিনি এখন থেকে চিকিৎসকদের গাইডলাইন অনুযায়ী বাসায় থেকেই চিকিৎসা নেবেন। এমনিতে শারিরীকভাবে সুস্থ রয়েছেন তিনি।

এদিকে বুধবার দুপুর ১২টা থেকে জেলা সদর, পৌরসভা এলাকা এবং রুমা উপজেলাকে রেড জোন ঘোষণা করে লকডাউন জারি করেছে স্থানীয় প্রশাসন।

এর আগে ৬ জুন করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় ৭ জুন পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখনো সেখানেই চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত তার শারীরিক অবস্থা স্থিতিশীল পর্যায়ে রয়েছে বলে জানিয়েছেন মন্ত্রীর বড় ছেলে উসিংহাই রবিন বাহাদুর।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে বান্দরবানের প্রথম করোনা পরীক্ষা শুরু হয়।

Related posts

আপনি জেগে থাকেন বলে বাংলাদেশ নিশ্চিন্তে ঘুমাতে পারে : কাদের

Ashish Mallick

ভ্রমণ দম্পতিদের ঘনিষ্ঠতা বাড়ায়

Ashish Mallick

প্রধান শিক্ষকের নির্দেশে ঘাস কাটতে গিয়ে অচেতন শতাধিক ছাত্রী!

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.