আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ স্বাস্থ্য

করোনায় আক্রান্ত মোসলেম উদ্দিন এমপি ও তার পরিবারের সুস্থতার জন্য দোয়া মাহফিলের আয়োজন যুবলীগ নেতার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমেদ এমপি ও তার পরিবারের রোগ মুক্তি কামনায় দোয়া মাহাফিল করেন জেলা যুবলীগ নেতা আসহাব উদ্দিন।
চট্রগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ লীগের সভাপতি,মুক্তিযুদ্ধের সংগঠক জননেতা আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমেদ এমপি ও তার পরিবারের রোগ মুক্তি কামনায় পটিয়া কুসমপুরা পেঠান সর্দ্দার জামে মসজিদে অনুষ্ঠিত হয়।মোনজাত পরিচালনা করেন উক্ত মসজিদের খতিব মাওলানা নুরুল আমিন সাহেব।

উপস্থিত ছিলেন জেলা যুবলীগের নেতা,সাবেক ছাত্রনেতা,পটিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সমাজসেবক মোঃ আসহাব উদ্দিন। এছাড়া ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ শাহাজান,পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম চৌধুরী, মোঃ সরওয়ার চৌধুরী, মোঃ আলমগীর চৌধুরী, মোঃ সেলিম, মোঃ ফারুক, মোঃ ইরফান, মোঃ সাহেদ আবদুল্লা রায়হান, মোঃ রাকিব ও মোঃ মহিউদ্দিন প্রমুখ।

জননেতা আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমেদ এমপি ও তার পরিবারের রোগ মুক্তি কামনায় করে আল্লাহর দরবারে দোয়া করেন। আল্লাহ পাক যেন প্রিয় নেতাকে দ্রুত সুস্থতা দান করে আমাদের মাঝে ফিরিয়ে আনেন তা কামনা করেন।তার পরিবারের সকল সদস্যকে সুস্থতা দান করার জন্য দোয়া করেন। মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে তিনি অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আছে।

Related posts

কন্ঠ নকলকারী আন্তজেলা প্রতারক স্বপন মন্ডল গ্রেফতার

Ashish Mallick

গর্ভেই নির্ধারিত হয়ে যায় সন্তানের ব্যক্তিত্ব !

Ashish Mallick

করোনা ভাইরাসের কারনে নিউইয়র্কে জরুরি অবস্থা ঘোষণা করল অ্যান্ড্রু কুমো

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.