আলোড়ন নিউজ
সারাদেশ Lead News রাজনীতি

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও কক্সবাজারের বিশিষ্ট ব্যবসায়ী কবির সওদাগর আর নেই

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির দুর্দিনের কান্ডারী, কক্সবাজার জেলার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় নেতা আলহাজ্ব কবির আহমদ সওদাগর ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

আজ শুক্রবার (১২ জুন) দুপুর দেড়টার দিকে খতিব আল ফুয়াদ হাসপাতালে মারা যান তিনি।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জাতীয় পাটি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি।

তিনি বলেন, দলের দুর্দিনের কান্ডারী ও হুসেইন মুহম্মদ এরশাদের ত্যাগী পরীক্ষিত নেতা ছিলেন কবির আহমদ সওদাগর । তার মৃত্যুতে জাতীয় পার্টি একজন একনিষ্ঠ ও ত্যাগী নেতাকে হারালো। দল তার অবদান কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে। একই সঙ্গে তিনি বলেন, আল্লাহ মরহুমকে জান্নাতুল ফেরদৌস দান করুক।

জানা গেছে, আলহাজ্ব কবির আহমদ সওদাগর কক্সবাজার শহরের নুনিয়াছড়াস্থ নিজ বাসভবনে স্ট্রোক করলে তাৎক্ষণিক স্থানীয় খতিব আল ফুয়াদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর সেখানে কর্তব্যরত চিকিৎসগণ তাঁকে মৃত ঘোষনা করেন।

আরো জানা গেছে, মরহুম কবির আহমদ সওদাগর কক্সবাজারের বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী, সমাজসেবক, কক্সবাজার কেজি স্কুলের প্রতিষ্ঠাতা ও বর্তমান পরিচালনা কমিটির সভাপতি, কক্সবাজার সৈকত বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি, মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ছিলেন।

মরহুম কবির আহমদ সওদাগরের এর জ্যেষ্ঠ সন্তান মোশাররফ হোসেন খোকন মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র ও এক কন্যা সন্তান রেখে যান। মরহুম কবির আহমদ সওদাগরের মৃত্যুর সংবাদে পুরো কক্সবাজারে শোকের ছায়া নেমে আসে।

Related posts

লন্ডনে রিক্সা নিয়ে যাওয়া মানিকগঞ্জের সেই মেয়েটিই আজ মেয়র!

Mostafij Rahman

স্বর্ণজয়ী রোমান সানার মুখে মিষ্টি তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী

Ashish Mallick

সাতকানিয়ায় ড.আবু রেজা নদভী এমপি’র নজরকাড়া ত্রাণ বিতরণ

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.