আলোড়ন নিউজ
Lead News অপরাধ রাজনীতি সারাদেশ

নারায়ণগঞ্জে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে যুবলীগ নেতার পিতা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের ডাকবাংলা সংলগ্ন রূপায়ন টাওয়ারের সামনের রাস্তায় যুবলীগ নেতার পিতা পিটিয়ে হত্যা করা হয়েছে সিরাজুল নামে এক বৃদ্ধকে। মাত্র ৩৬’শ টাকা বিদ্যুৎ বিল পাওনার দাবীতে বাড়িওয়ালা শাহজাহান ও তার বাড়ির দারোয়ান বৃদ্ধ সিরাজুলকে বৃহস্পতিবার দুপুরে রাস্তায় ফেলে বেদরক মারধর করে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে বৃদ্ধার হাজী ব্রাদার্স সড়কের ভাড়া বাসায় পৌছে দেয়। আজ শুক্রবার বিকাল সোয়া ৪টায় নিজ বাসায় মারা যান।

নিহত সিরাজুলের মেয়ের জামাতা গিয়াসউদ্দিন জানান, ৭/৮ বছর পূর্বে তার শ্বশুর প্রভাবশালী যুবলীগ ফয়েজউল্লাহ ফয়েজের পিতা শাহজাহানের বাড়িতে ভাড়া থেকেছেন। তিনি সেখান থেকে চলে আসার পর বাড়িয়ালা তার কাছে ৩ হাজার ৬শত টাকা বিদ্যুৎ বিলা পাওনা রয়েছে বলে দাবী করে। পরবর্তিতে ২ দফায় তাকে বিদ্যুৎ বিল বাবদ টাকা পরিশোধ করেন। কিন্তু এরপরও তিনি আরও ৩৬’শ টাকা পাওনা রয়েছে বলে দাবী করেন। বৃদ্ধ সিরাজুল বিদুৎ বিলের দাবীকৃত টাকা পরিশোধ করা হয়েছে বলে আর সে টাকা দিতে রাজি হননি।

তিনি আরো জানান, বিদ্যুৎ বিলম্বে দেয়ায় বাড়ীওয়ালা শাহজাহানের অতিরিক্ত ৩৬’শ টাকা জরিমান দিতে হয়েছে দাবী করেন। বৃহস্পতিবার যোহরের নামাজ পড়ে তিনি পাশের একটি দোকানে যান। সেখান থেকে প্রথমে শাহজাহানের বাড়ির দারোয়ান তাকে আটক করেন এবং মোবাইলে শাহজাহানকে খবর দেন। শাহজাহান বাড়ির ভেতর থেকে একটি বাশ নিয়ে বেরিয়ে এসেই কিছু বুঝে উঠার আগে এলোপাতারী সিরাজুলকে মারধর শুরু করেন। দারোয়ান ও শাহজাহনের প্রহারে তিনি জ্ঞান হারালে তাকে রাস্তায় ফেলে রেখে সাবেক বাড়িওয়ালা শাহজাহান ও তার বাড়ির দারোয়ান বাড়িতে চলে যান। এসময় এলাকাবাসীরা তাকে উদ্ধার করে হাজী ব্রাদার্স সড়কের সুজনের বাড়ির দ্বিতীয় তলায় নিয়ে যান।

পরে বাড়ীয়ালা শাহজাহানে মেয়ে এডভোকেট মুক্তা ও মুন্নি মরধরের পরপরই সিরাজুলের বাড়িতে আসেন। তারা বিষয়টি নিয়ে আইনগত কোন ব্যবস্থা না নেয়ার কথা বলেন। চিকিৎসার সকল খরচ তারা বহন করবেন এমন আশ্বাস দেন। মামলা করে কোন লাভ হবেনা বলেও হুমকী দিয়ে আসেন।

এলাকাবাসী জানান, বাড়িওয়ালা শাহজাহান যুবলীগ নেতা শাহ ফয়েজউল্লাহ ফয়েজের পিতা।

এ ব্যাপারে ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তদন্ত করা হচ্ছে। যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। অপরাধীকে কোন ছাড় দেয়া হবে না। মামলার প্রস্তুতি চলছে।

Related posts

থানা ঘুষ-দালাল মুক্ত হয়েছে কিনা! তা পুলিশ সদস্য নয়, সাধারণ মানুষের কাছ থেকে শুনবঃ এসপি বিপ্লব

Ashish Mallick

রক্তের ক্ষতিকর কোলেস্টেরলের মাত্রা কমাতে আমড়ার ভূমিকা !

Ashish Mallick

এসি ল্যান্ড সাইয়েমা হাসানকে প্রত্যাহার

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.