আলোড়ন নিউজ
Lead News চাকুরী সারাদেশ স্বাস্থ্য

ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক: করোনা পরিস্থিতির শুরু থেকেই ফেনী জেলায় স্বাস্থ্যসেবায় যিনি নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। জেলা প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ, জেনারেল হাসপাতাল সবার সাথে সমন্বয় করে ফেনীতে করোনা প্রতিরোধ, দ্রুত করোনা সনাক্তকরণ, করোনা আক্রান্ত রোগীদের সঠিক চিকিৎসার জন্য আইসোলেশন হাসপাতাল প্রস্তুত, আইসিইউ স্থাপন, সেণ্ট্রাল অক্সিজেন সাপ্লাই ইত্যাদি বহু গুরুত্বপূর্ণ কাজে দিন – রাত পরিশ্রম করে যাচ্ছেন ।করোনা পরিস্থিতেও প্রতিদিন ফেনীর উপজেলাগুলিতে ঘুরে বেড়িয়েছেন, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও রোগীদের খোজখবর নিয়েছেন। মানুষের জন্য কাজ করতে করতে আজ তিনি নিজেই প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (১২ জুন) জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, করোনা পরীক্ষার জন্য নমুনা পরীক্ষা দিয়েছিলেন সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মো. সাজ্জাদ হোসেন। শুক্রবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পরীক্ষাগার থেকে প্রেরিত প্রতিবেদনে তার নমুনা শনাক্ত হয়।

সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন স্যারের সুস্থতার জন্য ফেনীস্থ সকল হাসপাতালের স্টাফ হতে শুরু করে নার্স ও চিকিৎসক মহান আল্লাহ পাকের কাছে দুহাত তুলে সুস্থতার জন্য দোয়া করেন।

তাছাড়া সিভিল সার্জনের পদোন্নতির পূর্বে নিয়মিত ভাবে চৌমুহনী ও ফেনীতে রোগীদেরকে আন্তরিকতার সাথে সেবা প্রদান করেছিলেন তিনি।

এদিকে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিমককে ভারপ্রাপ্ত সিভিল সার্জন হিসেবে নিযুক্ত করা হয়েছে।

ডা. রুবাইয়াত বিন করিম জানান, তিনি এ সংক্রান্ত কোন চিঠি পাননি। তবে তাকে দায়িত্ব পালন করতে মৌখিকভাবে বলা হয়েছে।

উল্লেখ্য,১৮ই এপ্রিল ফেনীতে প্রথম করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে।

Related posts

করোনা মোকাবিলায় ১৫ কোটি টাকা সহায়তা দিল বেক্সিমকো গ্রুপ

Ashish Mallick

কেওক্রাডং জয়ের গল্প

সোমবার জরুরি বৈঠক ডেকেছেন প্রধানমন্ত্রী

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.