আলোড়ন নিউজ
Lead News চাকুরী সারাদেশ

করোনা উপসর্গ নিয়ে ডিএমপির এক পুলিশ সদস্যের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ওয়ারি বিভাগের ডেমরা জোনের যাত্রাবাড়ি থানাধীন সায়েদাবাদ টার্মিনাল পুলিশ ফাঁড়িতে কর্মরত মোঃনুরুল আলম মজুমদার করোনা উপসর্গ নিয়ে মারা যান।
শুক্রবার (১২ জুন) আনুমানিক রাত ৮ টা ৫০ মিনিটের দিকে রাজারবাগ পুলিশ হাসপাতালে মারা যান তিনি। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

জানা গেছে, করোনা সন্দেহে হৃদরোগে আক্রান্ত হওয়ায় তাৎক্ষণিক রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার রাকিবের স্বাক্ষরিত শোকবার্তায় বলা হয়েছে, তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনাল পুলিশ ফাঁড়ি, ওয়ারী বিভাগে কর্মরত এএসআই (নিরস্ত্র) পদে কর্মরত ছিলেন। যার বিপি নং-৬২৮০০৭৭৩৫৯।
শোকবার্তায় আরো উল্লেখ করা হয়েছে, করোনা প্রতিরোধের একজন সম্মুখ যোদ্ধা কে হারিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সকল সদস্য গভীর ভাবে শোকাহত। প্রয়াত এ পুলিশ সদস্যের কর্তব্যনিষ্ঠা ও ত্যাগ ডিএমপি শ্রদ্ধাভরে স্মরণ রাখবে। স্বজন হারানোর বেদনা প্রবল ও অসহনীয়, তবুও পরম করুণাময়ের কাছে প্রার্থনা নিহতের পরিবারকে এই শোক কাটিয়ে উঠার শক্তি দান করুন। একই সাথে ডিএমপি পুলিশ সর্বদা তার পরিবারের পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য, দুই ছেলে ও এক মেয়ের জনক ছিলেন তিনি।

Related posts

পটিয়া জিরি ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের সাবেক আহবায়ক রাশেদুল আলমের ১০ম মৃত্যুবার্ষিকী আজ

Ashish Mallick

অ্যালোভেরার অতুলনীয় উপকারিতা

Ashish Mallick

কোটি টাকার দুষ্প্রাপ্য জিনিস দুই কৃষক বেচলেন পানির দরে

Mostafij Rahman

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.