আলোড়ন নিউজ
Lead News সারাদেশ স্বাস্থ্য

চট্টগ্রামে চিকিৎসার নামে মানুষ হত্যা ও সুচিকিৎসার না পাওয়ার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:  চট্টগ্রামে চিকিৎসার নামে মানুষ হত্যা ও সুচিকিৎসার না পাওয়ার প্রতিবাদে প্রেস ক্লাবে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম মানবাধিকার কাউন্সিলের উদ্যোগে শুক্রবার (১২ জুন) সকাল ১১ টার দিকে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কমার্স কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ও যুবলীগের নেতা আহিল সিরাজ সহ কাউন্সিলের নেতৃবৃন্দ।

তারা বলেন ডাক্তার ও স্বাস্থ্যকর্মী যাঁরা করোনা যুদ্ধে ঝুঁকি নিয়ে সেবা দিচ্ছেন আপনাদের স্যালুট জানাই।
আর যাঁরা অবহেলা করছেন, সাধারণ রোগীদেরও দেখছেন না, মোবাইল বন্ধ করে অবকাশে আছেন এবং অসাধু ঔষুধ ব্যবসায়ী সিন্ডিকেট করে ঔষধ ও চিকিৎসা সরঞ্জাম এর মূল্য কয়েকগুন বৃদ্ধি করে ফায়দা লুটছেন তাদের প্রতি ধিক্কার জানাই।

বেসরকারি হাসপাতালগুলোতে রোগীরা প্রচন্ড হয়রানির স্বীকার হচ্ছে। অনতিবিলম্বে এই কর্মকান্ড বন্ধ করুন। আমরা ঐক্যবদ্ধ হলে পরিস্থিতি ভালো হবে না।

সম্মানিত ডাক্তার ও স্বাস্থ্যকর্মী ভাইয়েরা অনুরোধ করছি আপনি বা আপনার পরিবারের সদস্যের যে কেউ করোনা বা অন্য যেকোনো রোগে আক্রান্ত হতে পারেন, ভোগান্তিতে পড়তে পারেন। তাই দয়া করে ঘর থেকে বের হয়ে দেশের সেবক হয়ে নিরাপদ ও সচেতন থেকে মানুষকে চিকিৎসা দিয়ে যান। জাতি এই দিনের কথা কখনো ভুলবে না।

আজকের এই মহামারী যুদ্ধে আপনারাই যোদ্ধা । আপনারই পারেন আল্লাহর রহমতে মৃত্যুর মিছিল এর সংখ্যা কমাতে। এই মহামারীতে যাঁরা শহীদ হয়েছেন তাঁদের প্রতি শ্রদ্ধা ভালোবাসা ও আত্মার মাগফিরাত কামনা করি।
চিকিৎসা সেবার নামে মানুষ হত্যা মেনে নেওয়া যায়না। তার বিরুদ্ধে বীর চট্রলার জনগণ সোচ্চার। আর যদি কোন রোগী মারা যায় অথবা সেবা বঞ্চিত হয় তাহলে আমরা সেসব হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কুণ্ঠিত হব না।

Related posts

তুরস্কের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা জারি

Ashish Mallick

৭১ পদে নিয়োগ দেবে বিআইডব্লিউটিএ

Ashish Mallick

কালিগঞ্জের মৌতলায় ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্ন অভিযান

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.