আলোড়ন নিউজ
Lead News সারাদেশ স্বাস্থ্য

করোনায় আক্রান্ত হয়ে নতুন স্বাস্থ্য সচিব আব্দুল মান্নানের স্ত্রী মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক:  প্রাণঘাতী করোনাভাইরাসে  আক্রান্ত হয়ে  স্বাস্থ্য মন্ত্রণালয়ের সদ্য নিয়োগপ্রাপ্ত সচিব আব্দুল মান্নানের সহধর্মিণী কামরুন্নাহার  ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

শনিবার (১৩ জুন) রাত ১২টার পর ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার অ্যান্ড কন্ট্রোল রুমের সহকারী পরিচালক ডা. আয়েশা আক্তার।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, এমপি।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান স্বাক্ষরিত এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তিনি জানান, করোনাভাইরাস আক্রান্ত স্বাস্থ্য সচিবের সহধর্মিণী গত বুধবার (১০ জুন) সিএমএইচে ভর্তি হন।
এছাড়া স্বাস্থ্য সচিবের একান্ত সচিব (উপসচিব) খন্দকার জাকির হোসেন জানান, কামরুন নাহার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। শনিবার দিনেও তার শারীরিক অবস্থা অনেকটা ভালো ছিল । স্বাভাবিকভাবেই তিনি শ্বাস-প্রশ্বাস নিতে পারছিলেন। কিন্তু রাতের দিকে অবস্থার অবনতি হয়ে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যুবরণ করেন। কামরুন্নাহার দুই পুত্র ও এক কন্যাসন্তানের জননী ছিলেন।
গত ৪ জুন স্বাস্থ্য সচিবের দায়িত্বে থাকা আসাদুল ইসলামকে সরিয়ে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান আব্দুল মান্নানকে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের  নতুন সচিব করা হয়।

Related posts

সরকারে-আওয়ামী লীগে যুদ্ধাপরাধীদের ছড়াছড়ি : মোমিন মেহেদী

Ashish Mallick

বিয়ে করলে বউকে খাওয়াবে কি??

Mostafij Rahman

“ইরানের অভ্যন্তরীণ বিষয়ে ফরাসি হস্তক্ষেপ সহ্য করার মতো নয়।”

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.