আলোড়ন নিউজ
Lead News জাতীয় রাজনীতি সারাদেশ

শেখ আব্দুল্লাহর মৃত্যুর মধ্য দিয়ে তৃণমূল থেকে উঠে আসা একজন পরীক্ষিত সৈনিক হারাল আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক এবং গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শেখ মো. আব্দুল্লাহ সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টা ৪৫ মিনিটে ইন্তেকাল করেছেন।

এদিকে তার মৃত্যুর খবর শুনে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৩ জুন) রাতে এক শোকবার্তায় তিনি বলেন, শেখ আব্দুল্লাহর মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। আওয়ামী লীগ হারালো তৃণমূল থেকে উঠে আসা বঙ্গবন্ধুর আদর্শের একজন পরীক্ষিত সৈনিককে।

প্রধানমন্ত্রী বলেন, তিনি আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে ধারণ করে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন। মহান মুক্তিযুদ্ধের আদর্শ, গণতন্ত্র ও অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

প্রধানমন্ত্রী তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রধানমন্ত্রীর শোক প্রকাশের পরপরই  ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা  এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে এক শোক বার্তায় রাষ্ট্রপতি বলেন, শেখ মো. আবদুল্লাহর মৃত্যু বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে বিরাট ক্ষতি। তার মৃত্যুতে দেশ একজন পরীক্ষিত রাজনৈতিক নেতাকে হারাল।

অন্যদিকে  শেখ মো. আবদুল্লাহর মৃত্যুতে  শোক প্রকাশ করেছেন  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একই সাথে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শনিবার দিবাগত রাতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের স্বাক্ষরিত  শোক বার্তায়  এ  শোক জানানো হয়।

উল্লেখ্য,  প্রতিমন্ত্রী ডায়াবেটিস, শ্বাসকষ্টসহ বিভিন্ন ধরনের রোগে ভোগছিলেন। তবে করোনা আক্রান্ত ছিলেন না। উল্লিখিত রোগগুলোতে ভুগলেও ধর্ম প্রতিমন্ত্রী হাসাপাতালে ভর্তি হওয়ার মতো অসুস্থ ছিলেন না। আজ রাতে হঠাৎ করেই তার জটিলতা দেখা দিলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।আর সেখানেই তার মৃত্যু হয়।

 

Related posts

পাকিস্তানি সাংবাদিকের পায়ে বাংলাদেশের জাতীয় পতাকার লেগো, বির্তক বিশ্বকাপে

SULTAN AHMMAD RAJU

ডিএনসিসি’র মহিলা কাউন্সিলর হামিদা আক্তারের উদ্যোগে বিভিন্ন স্পটে হাত ধোয়ার ব্যবস্থা

Ashish Mallick

নড়াইলের উদ্দেশ্য মাশরাফি ও প্রধানমন্ত্রী যা বলেন ভিডিও কনফারেন্সে

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.