আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

চট্টগ্রামে অক্সিজেনের অভাবে করোনায় আক্রান্ত এক আওয়ামী লীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে করোনায় আক্রান্ত এক আওয়ামী লীগ নেতার অক্সিজেনের অভাবে মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।মারা যাওয়া ব্যাক্তি হলেন চট্টগ্রামের সীতাকুণ্ড পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মোহাম্মদ শাহ আলম (৪৮)।

শনিবার (১৩ জুন) রাত ১১ টায় নগরীর আন্দরকিল্লায় চট্টগ্রামের জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুর খবর নিশ্চিত করেন ওই পৌরসভা আ.লীগের বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সামাদ।

শাহ আলমের ভাতিজা আশরাফ শোভন জানান, গত ১১ জুন শ্বাসকষ্ট নিয়ে চাচাকে প্রথমত ফৌজদারহাটস্থ বিআইটিআইডি হাসপাতালে ভর্তি করানো হয়। শনিবার (১৩ জুন) তার রিপোর্ট আসে করোনা পজিটিভ। ওই হাসপাতালে থাকা অবস্থায়  শ্বাসকষ্ট বেড়ে যাওয়াতেই শনিবার তাকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে বিকেলে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে এনে ভর্তি করানো হয়। ভর্তির পরবর্তী সময়ে চাচার শ্বাসকষ্ট বেড়ে যাওয়াই ডাক্তারদের অনুরোধ করেছি অক্সিজেন সাপোর্ট দেয়ার জন্য । কিন্তু সেখানে দেখা গেছে একটা অক্সিজেনের সিলিন্ডার নিয়ে প্রায় ৭-৮ জন রোগী টানাটানি করেন। শেষমেশ রাত ১১টার দিকে বলা যায় এক প্রকার অক্সিজেনের অভাবে আমার চাচার মৃত্যু হয়।

এদিকে, ইঞ্জিনিয়ার শাহ আলমের মৃত্যুতে শোক জানিয়েছেন সংসদ সদস্য দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভূইয়া, পৌর মেয়র মুক্তিযোদ্ধা বদিউল আলম, জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, সীতাকুণ্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক ড. ফসিউল আলম ও সদস্য সচিব লায়ন মো. গিয়াস উদ্দিন।

প্রসঙ্গত, সীতাকুন্ডে এখন পর্যন্ত ১৭২ জনের করোনা শনাক্ত হয়েছে, মারা গেছেন ৫ জন। করোনা মুক্ত হয়েছেন ৭০ জন।

Related posts

নির্বাচনে খালেদার ছবি ব্যবহার করতে পারবে না: ইসি

Ashish Mallick

এবার ২দিন পেছালো এসএসসি পরীক্ষা

Ashish Mallick

নববর্ষের প্রীতি ও শুভেচ্ছা জানালেন গ্লোরিয়া ঝর্ণা এমপি

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.