আলোড়ন নিউজ
Lead News খেলা সারাদেশ

নতুন চুলের স্টাইল,ক্লিন সেইভ ও দুর্দান্ত মেসি 

আবদুল্লাহ আল নোমান :   শনিবার রাতে  মেসির জোড়া এসিস্ট ও গোলে মায়োর্কার বিপক্ষে ৪-০ গোলে জিতেছে বার্সেলোনা। তাদের বাকি তিন গোলদাতা হলেন আর্তুরো ভিদাল, মার্টিন ব্রাথওয়েট ও জর্দি আলবা।
ম্যাচ শুরু হতে না হতেই প্রথম আক্রমণেই এগিয়ে যায় বার্সালোনা।ডি জং এর পাশ ধরে জর্দি আলবা বল ডি বক্সে ক্রস তুললে বলে মাথা লাগিয়ে বল জালে জড়ান চিলির মিডফিল্ডার ভিদাল।
মেসি আজ মাঠে নেমেছিলেন যেন এক ২০ বছরের যুবক।ধারাভাষ্যকার বারবার বলছিলেন “মেসি লোক লাইক আ টিনেজার”।পাল্টালেন চুলের স্টাইল,নেই দাড়ি।দেখতে একদম যুবকের মত লাগল।সব পাল্টালেও মেসির যাদু পাল্টায়নি।
২২ তম মিনিটে স্বাগতিক রা ভীতি ছড়ান অতিথিদের রক্ষনে।ডান দিক দিয়ে আক্রমণে ওঠা সতীর্থ রদ্রিগেসের বাড়ানো বল ধরে ভিতরে ঢুকে ডি-বক্সের মুখ থেকে জোরালো শট নেন জাপানের মিডফিল্ডার তাকেফুসা কুবো। ডান দিকে ঝাঁপিয়ে রুখে দেন গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন।
৩৬ তম মিনিটে আবারো গোল করে বার্সেলোনা। এবারে ডি বক্সে মেসির আলতো হেডে বল পেয়ে যান মারটিন ব্র‍্যাথওয়েট।তার টোকায় বল জালে জড়ান। ।গত জানুয়ারিতে ব্র‍্যাথওয়েট বার্সেলোনায় যোগ দেওয়ার পর লা লিগায় তার প্রথম গোল।
প্রায় ১০০ দিন পর মাঠে নামলেও মেসি ছিল তার পুরোনো ছন্দে।প্রথমার্ধের চেয়ে দ্বিতিয়ার্ধে মেসি ছিলেন দুর্দান্ত। ৭৯ তম মিনিটে দারুন এক গোল করে জয় নিশ্চিত করেন জর্ডি আলবা।এবার ও গোলের কারিগর লিউনেল মেসি।মাঝ মাঠের কাছ থেকে মেসির উঁচু করে বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে নিচু শটে ঠিকানা খুঁজে নেন স্প্যানিশ ডিফেন্ডার আলবা।
 যোগ করা সময়ে জালের দেখা পেলেন মেসি।সুয়ারেসের কাছ থেকে বল পেয়ে ডি বক্সে জায়গা করে নিয়ে দারুন ক্ষিপ্রতায় বল জালে জড়ান এই আর্জেন্টাইন।
২৮ ম্যাচে ১৯ জয় ও চার ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট হলো ৬১। এক ম্যাচ কম খেলে ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রিয়াল মাদ্রিদ।

Related posts

৪ বছরের জন্য বুয়েটের ভিসি হলেন সত্য প্রসাদ মজুমদার

Ashish Mallick

কালিগঞ্জের মৌতলায় ডেঙ্গু প্রতিরোধ ও পরিস্কার পরিচ্ছন্ন অভিযান

Ashish Mallick

র‌্যাব-১০ এর অভিযানে কেরানীগঞ্জ থেকে ডাকাতির সরঞ্জামসহ আটক ৩

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.