আলোড়ন নিউজ
Lead News বিশেষ খবর রাজনীতি সারাদেশ

করোনাক্রান্ত হয়ে মৃত্যুর মিছিলে যোগ দিলেন সিলেটের সাবেক মেয়র কামরান

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিলে যোগ দিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান।

সোমবার (১৫ জুন) ভোর ৩টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

ঢাকায় কামরানের সঙ্গে থাকা তার বড় ছেলে ডা. আরমান আহমদ শিপলু এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে রাতেই তার মৃত্যুর খবর সিলেটে পৌঁছালে নগরবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।




গত ৫ জুন সিলেটের ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে কামরানের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। ওই দিন তিনি নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে পরের দিন তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। তারপরের দিন অবস্থার আরও অবনতি হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সন্ধ্যায় বিমানবাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে যোগে ঢাকায় এনে সিএমএইচে ভর্তি করানো হয়।পরবর্তীতে তাকে ৮ জুন প্লাজমা থেরাপি দেয়া হয়। প্লাজমা থেরাপির পর কিছুটা সুস্থ হয়ে উঠছিলেন বলেও জানিয়েছিলেন বেশ কয়েকটি সংবাদ মাধ্যমকে। কিন্তু তাকে  আইসিইউতে রেখে অক্সিজেন সাপোর্টে চিকিৎসা সেবা অব্যহত রেখেছিল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা। এক পর্যায়ে গতকাল রোববার রাতে তার শারীরিক অবস্থা জীবন সংকটাপন্ন  হয়ে পড়েছে। সব শেষে সোমবার ভোর রাত ৩টায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

উল্লেখ্য, কামরানের আগে তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে কোন হাসপাতালে ভর্তি না হয়ে নিজ বাসার আইসোলেশনে আছেন। ঘনিষ্টজনরা জানান,  উনি এখন পুরোপুরি সুস্থ হওয়ার পথে ।

Related posts

চোখের জল বানের জল একাকার সাতকানিয়া

Ashish Mallick

“হেলফলাইন মতলব” এর পক্ষে দিনমজুর ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Ashish Mallick

পদ্মাসেতু ও রেল সংযোগের কাজ বাধাগ্রস্ত হওয়ার মূল কারণ করোনা ভাইরাস

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.