আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

মৌলভীবাজারের ছয় বারের এমপি করোনায় আক্রান্ত, চেয়েছেন নির্বাচনি এলাকাবাসীর কাছে দোয়া

নিজস্ব প্রতিবেদক: অনুমতি হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসন থেকে ছয়বারের নির্বাচিত এমপি উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে চিকিৎসকদের পরামর্শে সিএমএইচে স্থানান্তর করার কথা ভাবছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী আহাদ মো. সাঈদ হায়দার।

উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপির করোনা টেস্টে মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যায় করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়।

সাইদ হায়দার বলেন, আব্দুস শহীদ এমপি করোনায় আক্রান্ত হলেও আলহামদুলিল্লাহ সুস্থ আছেন। স্যার, তার নিজ নির্বাচনি এলাকা শ্রীমঙ্গল-কমলগঞ্জের সর্বস্তরের জনগণের কাছে দোয়া চেয়েছেন।

তিনি বলেন, গ্যাস্ট্রোলিভার হাসপাতালের চিকিৎসকরা পরামর্শ দিলে আমরা উনাকে সিএমএইচে স্থানান্তর করব।

উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনা উপসর্গ নিয়ে গত রোববার (১৪ জুন) গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি হন। জানা গেছে, রোববার উপাধ্যক্ষ শহীদের সংসদ অধিবেশনে যোগ দেয়ার কথা থাকলেও অসুস্থতার কারণে তিনি যোগ দেননি।

এর আগে, গত ২৭ মে সাংসদের পিএস আহাদ মো. সাঈদ হায়দারের নমুনা পরীক্ষায়ও করোনাভাইরাস পজেটিভ আসে। তবে পরপর তিনটি রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি এখন সুস্থ।

প্রসঙ্গত, করোনাভাইরাসে ইতোমধ্যে বেশ কজন সংসদ সদস্য আক্রান্ত হয়েছেন। এর মধ্যে রয়েছেন মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী গাজীপুর-১ আসনের সংসদ সদস্য আ ক ম মোজাম্মেল হক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, নওগাঁ-২ আসনের শহীদুজ্জামান সরকার, চট্টগ্রাম-৬ আসনের এ বি এম ফজলে করিম চৌধুরী, যশোর-৪ আসনের রণজিৎ কুমার রায়, জামালপুর-২ আসনের ফরিদুল হক খান, ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের এবাদুল করিম, চট্টগ্রাম-৮ আসনের মোসলেম উদ্দিন আহমেদ, চট্টগ্রাম-১৬ আসনের মোস্তাফিজুর রহমান চৌধুরী ও সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান। মোকাব্বির খান ছাড়া আক্রান্ত সবাই আওয়ামী লীগ দলীয় এমপি।

Related posts

কুবিসাসের গল্পে আড্ডায় সাংবাদিকতার দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয়েছে।

Ismail Hossen

ঠাকুরগাঁওয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ

Ashish Mallick

লিভারপুল-আর্সেনাল ম্যাচে ১৯ গোলের লড়াই

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.