আলোড়ন নিউজ
Lead News বিনোদন সারাদেশ

ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়ে জানালেন সংগীতাঙ্গনের এক তারকা দম্পতি করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান দিলেন করোনাভাইরাসে আক্রান্ত সংগীতাঙ্গনের তারকা দম্পতি কৌশিক হোসেন তাপস ও তাঁর স্ত্রী ফারজানা মুন্নী। তবে তাঁদের দুই সন্তান ভালো আছেন, কেউ করোনায় আক্রান্ত হননি। তাছাড়া পরিবারের অন্য সদস্যদের করোনা টেস্ট করা হলে প্রত্যেকের করোনা নেগেটিভ এসেছে।

কৌশিক হোসেন তাপস একাধারে গায়ক, সঙ্গীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক এবং তার স্ত্রী গানবাংলা টেলিভিশনের চেয়ারম্যান।

জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস সস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন।

মঙ্গলবার রাতে নিজের ফেসবুক টাইমলাইনে তাপস একটি আবেগঘন স্ট্যাটাস দিয়ে রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

তাপস লেখেন, আমরা দু’জনেই পজিটিভ ফলাফল হাতে পেলাম! যে পজিটিভ আমাদের এক অন্ধকারের মুখোমুখি দাঁড় করিয়ে দিল।

স্ট্যাটাসে তিনি আরও লেখেন, আমরা বিশ্বাস করি আল্লাহ দয়াবান। তার পরিকল্পনাই সেরা পরিকল্পনা। তিনিই আমাদের রক্ষা করবেন। আমরা দু’জনই মানসিকভাবে সুস্থ আছি এবং নিজ বাসাতেই আছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমায় কাজ করে শ্রেষ্ঠ সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন কৌশিক হোসেন তাপস।

উল্লেখ্য, তাপস-মুন্নী দম্পতির নেতৃত্বে করোনাভাইরাস প্রতিরোধে কাজ করেছে গানবাংলা পরিবার। দুর্যোগের শুরুতে মানুষের মানসিক স্বাস্থ্য অটুট রাখতে, গান-কথায় সচেতনতা তৈরিতে দেশি-বিদেশি খ্যাতনামা শতাধিক শিল্পীর অংশগ্রহণে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অনুষ্ঠান আয়োজন করেছে গানবাংলা। এ ছাড়া প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে করোনা খাতে ব্যয় করার জন্য ৫০ লাখ টাকা অনুদান দেয় প্রতিষ্ঠানটি।

Related posts

বুটেক্সকে হারিয়ে বির্তকে চ্যাম্পিয়ন জাবি

Ashish Mallick

লামায় ৪৮ তম জাতীয় সমবায় দিবস পালিত

Ashish Mallick

গাইবান্ধার বাজারে প্লাস্টিকের চাল

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.