আলোড়ন নিউজ
Lead News অপরাধ আইন-আদালত সারাদেশ

ভালুকায় তরুণীকে ধর্ষণ করে হত্যার দায়ে ২ আসামী গ্রেপ্তার, জবানবন্দিতে চাঞ্চল্যকর তথ্য

স্টাফ করেসপন্ডেন্ট,ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকায় গত ১৪ জুন আনুমানিক বিকেল পৌনে তিনটায় ভালুকা থানাধীন খারুয়ালী সাকিনের খিরু নদীতে কালেংগার ঘাট নামক স্হানে একটি লাশ পানিতে ভাসমান অবস্থায় পাওয়া যায়।

স্থানীয় সূত্রে খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

অজ্ঞাতনামা আসামীরা উক্ত মহিলাকে হত্যা করে লাশ গুম করার জন্য নদীতে ফেলে দেয় বলে প্রমানিত হইলে উক্ত ঘটনায় এস আই ( নিঃ) মোঃ আবু তালেব বাদী হয়ে একই দিনে ভালুকা মডেল থানায় এজাহার দায়ের করেন। যার মামলা নং – ১৯,ধারা – ৩০২/২০১/৩৪ দঃ বিঃ রুজু করা হয়।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আলী হায়দার চৌধুরীর ( গফরগাঁও সার্কেল) তত্বাবধানে ভালুকা মডেল থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) খোরশেদ আলম, মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নিরাঞ্জন কুমার ভৌমিক ও এস আই মোঃ ইকবাল হোসেন, (পি পি এম) সহ ফোর্স নিয়ে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অঞ্জাতনামা লাশের পরিচয় সনাক্ত করে লাশের পরিচয় মেলে।

জানা গেছে, উদ্ধারকৃত লাশটি জেলার ভালুকা থানার ৭ মল্লিকবাড়ী ইউনিয়নের মামারিশপুর গ্রামের ওমর ফারুকের মেয়ে কানিজ ফাতেমা(১৭)।

মৃত দেহের পরিচয় সনাক্ত করে বিজ্ঞান ভিত্তিক আধুনিক তদন্ত পরিচালনা শেষে মামলা রুজু হওয়ার ৩ দিনের মধ্যে উক্ত ঘটনায় জড়িত( ১) মনির হোসেন (২৩) পিতা: জহির হোসেন, ( ২) মোঃ জামাল হোসেন (২৫) পিতা,আয়ুব আলী সেক, উভয়ের গ্রাম কাঁঠালি, ৮ নং ওয়ার্ড ভালুকা পৌরসভা। তাদের দুইজনকে বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় কাঠাঁলী এলাকা হতে গ্রেপ্তার করা হয়।

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গত ৩ জুন রাত আটটার দিকে কানিজ ফাতেমা ভালুকা বাজার থেকে বাড়ী যাওয়ার সময় আসামীদ্বয় বিভিন্ন প্রলোভন দেখিয়ে ভালুকা পৌরসভাস্হ ২ নং ওয়ার্ডের খিরু নদী সংলগ্ন জৈনক আজিজুল হকের বিভিন্ন প্রজাতির গাছের বাগানের ভিতরে ফাঁকা জায়গায় কানিজ ফাতেমার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। পরবর্তীতে বেল্ট গলায় পেঁচিয়ে শ্বাস রোধে হত্যা করে নদীতে লাশ ফেলে পালিয়ে যায়।

এছাড়া আসামীদের কাছ থেকে মৃত কানিজ ফাতেমার মোবাইল সিম কার্ড উদ্ধার করে পুলিশ। আসামীদ্বয় হত্যার দায় স্বীকার করে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ আইনের ১৬৪ধারায় ম্যাজিস্ট্রেটের নিকট জবানবন্দি প্রদান করেছে। হত্যার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ।

Related posts

তরুণীকে ধর্ষণ: দুই পুলিশ কর্মকর্তা ৬ দিনের রিমান্ডে

Ashish Mallick

সীমান্তে বিএসএফের গুলিতে ঠাকুরগাঁওয়ের যুবক নিহত

Ashish Mallick

১৫ আগস্ট আমার জন্মদিন না : খালেদা জিয়া

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.