আলোড়ন নিউজ
Lead News খেলা রাজনীতি সারাদেশ স্বাস্থ্য

করোনাক্রান্ত মাশরাফি স্বাস্থ্যগত কিছু পরীক্ষার জন্য যেতে পারে হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক: করোনাক্রান্ত নড়াইল-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা স্বাস্থ্যগত কিছু পরীক্ষার জন্য হাসপাতালে যেতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন।

এ নিয়ে মাশরাফি বিন মর্তুজা তার ভেরিফাইড ফেসবুক পেজে লিখেন, আমি এখন পর্যন্ত শারীরিক ভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পুর্নভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না।সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাই কে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

প্রসঙ্গত, এর আগে সর্দি-জ্বরে ভুগায় শুক্রবার করোনা ও ডেঙ্গু টেস্ট করালে পরের দিন শনিবার (১৯ জুন) বিকেল তিনটায় মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে মাশরাফির করোনা পজিটিভ নিশ্চিত করা হয়।

এরপর মাশরাফীর অসুস্থতায় রোগমুক্তি কামনা করে বার্তা দিয়েছেন বাংলাদেশের ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, পাকিস্তানের ধারা ভাষ্যকার রমিজ রাজা, তাঁর সতীর্থ খেলোয়াড় মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদ।

ক্রীড়া প্রতিমন্ত্রী তার নিজ ফেসবুক পেজে লিখেছেন, ‘মহান রাব্বুল আলামিন আল্লাহর কাছে প্রার্থনা, দ্রুত সুস্ হয়ে ফিরে আসো আমাদের সকলের প্রিয় মাশরাফী। দোয়া করি আল্লাহ তোমাকে এবং তোমার পরিবারের সবাইকে ভালো রাখুন। আমিন।’

পাকিস্তানের ধারা ভাষ্যকর রমিজ রাজা টুইটারে লিখেছেন, করোনা থেকে মুক্তির জন্য মাশরাফীর জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা।

মুশফিক তার পেজে লিখেছেন, তুমি সবসময় চ্যাম্পিয়ন। এবং আল্লাহ চাইলে তুমি এই প্রতিকূল অবস্থা কাটিয়ে উঠবে। কোটি কোটি মানুষ তোমার জন্য দোয়া করছে। দেশের জন্য তোমাকে প্রয়োজন জনাব এমআর১৫।

তাসকিন তার পেজে লিখেছেন, তুমি সকল যুদ্ধে জিতেছ। এই যুদ্ধেও জিতবে। শক্ত থাকো ভাই।

Related posts

ইভটিজিং ও যৌন হয়রানি রেখে প্রশাসনের নজর এখন হেয়ার স্টাইলে!

Ashish Mallick

নির্বাচনে যেসব যান চলাচলে নিষেধাজ্ঞা থাকবে

Ashish Mallick

২০ অক্টোবর: টিভিতে আজকের খেলা সূচি

Ashish Mallick

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.