আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

করোনায় আক্রান্ত হয়ে ফেনী জেলা আ.লীগের সভাপতি এডভোকেট আকরামুজ্জামানের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: করোনায় আক্রান্ত হয়ে ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকরামুজ্জামান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুর বিষয়টি আলোড়ন নিউজকে নিশ্চিত করেছেন আমির হোসেন কিরণ।

আজ রোববার ( ২৮ জুন) ভোর ৫টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আকরামুজ্জামানের মৃত্যুতে পৃথক পৃথক শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের । একই সাথে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

এছাড়া যেসব সংগঠন শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার (শান্তি) মাগফিরাত কামনা করেছেন, সেসব সংগঠনগুলো হলো-ফেনীর আলো পরিবার, ফেনী রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ফেনী জেলা কমিটি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ফেনী সদর, ফেনী পৌর শাখা, পরশুরাম, ফুলগাজী, সোনাগাজী, দাগনভূঞা ও ছাগলনাইয়া উপজেলা ও পৌরসভা কমিটি ।

জানা গেছে, ১৯ জুন শ্বাসকষ্ট নিয়ে সিএমএইচে ভর্তি হন ফেনীর প্রবীণ এই আইনজীবী ও রাজনীতিবিদ। পর দিন নমুনা পরীক্ষা টেস্ট করালে তাতে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর থেকে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেয়া হচ্ছিল। আর সেখানেই আজ রোববার ভোরে তার মৃত্যু হয়।

এর আগে ফেনীর বাসায় চার দিন জ্বর-কাশিতে ভোগেন আকরামুজ্জামান। ১৯ জুন শ্বাসকষ্ট বাড়তে থাকলে বিকাল ৫টার দিকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সন্ধ্যায় সিএমএইচে ভর্তি করা হয়।

পরিবার সূত্র জানান, আগামীকাল সোমবার (২৯ জুন) বিকেল সাড়ে পাঁচটায় মোটবীর গোলারহাটের নিজ গ্রামে নামাজে জানাজা অনুষ্টিত হবে।

তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, গত বছরের ২৬ অক্টোবর অনুষ্ঠিত ফেনী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভোটের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন তিনি। অ্যাডভোকেট আকরামুহজ্জামান ছিলেন ফেনীতে রোটারির অন্যতম প্রতিষ্ঠাতা। তিনি ফেনী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ছিলেন। ফেনী ডায়াবেটিক সমিতির আমৃত্যু সভাপতি ছিলেন প্রবীণ এ সমাজকর্মী।

Related posts

১৮ সেপ্টেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

Ashish Mallick

প্রধানমন্ত্রীর চোখে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে

Ashish Mallick

ফেনী আসছেন ক্রিকেটার আশরাফুল

Rashed Hossen

4 comments

ปั้มไลค์ June 28, 2020 at 9:58 am

Like!! Great article post.Really thank you! Really Cool.

Reply
ทิชชู่เปียกแอลกอฮอล์ June 28, 2020 at 9:59 am

I like the valuable information you provide in your articles.

Reply
เบอร์สวย June 28, 2020 at 10:02 am

Hi there, after reading this amazing paragraph i am as well delighted to share my knowledge here with friends.

Reply
SMS June 28, 2020 at 10:03 am

I used to be able to find good info from your blog posts.

Reply

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.