আলোড়ন নিউজ
Lead News রাজনীতি সারাদেশ

কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিনুল ইসলাম আমিনের রোগ মুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া মাহফিল

এমএহামিদ, চন্দনাইশ : বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের রোগ মুক্তি কামনায় চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে।

কেন্দ্রীয় যুবলীগের উপ কমিটির সাবেক সদস্য এম শাহজাহান গাজীর উদ্যোগে গত শুক্রবার (২৬ জুন) জুম্মার নামাজ শেষে এ দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

আয়োজিত দোয়া ও মিলাদ মাহাফিল পরিচালানা করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য দোহাজারী পৌরসভাস্থ দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান জামিরজুরী রজবিয়া আজিজিয়া রহমানিয়া সুন্নিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার প্রধান অধ্যক্ষ আল্লামা মুফতি আহমদ হোসেন আল কাদেরী (মাঃজিঃ)।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ চন্দনাইশ উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি তরুণ আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, দোহাজারী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব জসীম উদ্দিন হিরো, ৪নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব চাঁন শরীফ, যুবলীগের সভাপতি বদিউল আলম, সাধারণ সম্পাদক জয়নাল আবদীন, সহসভাপতি সেলিম উদ্দিন, জসিম উদ্দিন, হোসেন রনি,কৃষকলীগ নেতা লেদ মুন্সী,নাছির মেস্ত্রী ,উপজেলা ছাত্রলীগ নেতা আসিফ খান জয়, ইরফান, নাহিদ,সাকিব সহ অসংখ্য উলামায়ে কেরাম আর এলাকার মুরুব্বিগণ।

যুবলীগ নেতা এম শাহজান গাজী বলেন, গত ২২ জুন চট্টলার কৃতি সন্তান সর্বদা হাসিউজ্জল চট্টলার প্রিয়মুখ আমাদের প্রিয়নেতা,জনাব আমিনুল ইসলাম আমিন দেশে চলমান কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হন। এরপর থেকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে তিনি ঢাকার তার বাসভবনে হোম আইসোলেশনে আছেন। প্রত্যেকে প্রত্যেকের অবস্থান থেকে সুস্থতার জন্য উনার জন্য দোয়া করবেন যেন অচিরেই সুস্থ হয়ে উঠে জনগনের সেবা করতে পারেন।

প্রসঙ্গত , দেশে প্রাণঘাতী করোনা সংক্রমণে লকডাউন ঘোষণার পর থেকেই আমিনুল ইসলাম আমিনের নিজস্ব অর্থায়নে সাতকানিয়া-লোহাগাড়া উপজেলায় থাকা ঘরবন্দী হতদরিদ্র, দিনমজুর, মধ্যবিত্ত, নিন্ম মধ্যবিত্ত, আওয়ামী লীগের অসচ্ছল নেতাকর্মী, দলের নিহত নেতাকর্মীদের পরিবার, অঙ্গ ও সহযোগী সংগঠনের অসচ্ছল নেতাকর্মীদের পরিবার, করোনা আক্রান্তের পরিবার, অসহায় জেলে পরিবার, হিন্দু-বৌদ্ধদের পরিবার, মুক্তিযোদ্ধাদের পরিবার, মাধ্যমিকের সহকারী শিক্ষক ও প্রাথমিকের সহকারী শিক্ষক, ইমাম-মুয়াজ্জিন, সিএনজি চালক, বাস-ট্রাক-লরী চালক ও হেলপার এবং গণ পরিবহনের চালক-হেলপার মিলে মোট ৭৭৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন।

Related posts

ভারতে বাংলাদেশী পাসপোর্ট যাত্রীরা হয়রানী হচ্ছে

Ashish Mallick

বেনাপোল সীমান্তে আবারো ফেন্সিডিলসহ আটক-১

Prianka

রাণীশংকৈল ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা প্রয়াত আলী আকবরের ( সংসদ সদস্য) ২৬ তম মৃত্যুবার্ষিকী পালন

Ashish Mallick

4 comments

ปั้มไลค์ June 28, 2020 at 11:37 am

Like!! Great article post.Really thank you! Really Cool.

Reply
ทิชชู่เปียกแอลกอฮอล์ June 28, 2020 at 11:38 am

I really like and appreciate your blog post.

Reply
แผ่นกรองหน้ากากอนามัย June 28, 2020 at 11:39 am

Thanks so much for the blog post.

Reply
เบอร์สวย June 28, 2020 at 11:40 am

Hi there, after reading this amazing paragraph i am as well delighted to share my knowledge here with friends.

Reply

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.