আলোড়ন নিউজ
Lead News রাজনীতি

টাকা দিয়ে ছাত্রদল কর্মী পাভেল এখন সবুজবাগ ছাত্রলীগের ওয়ার্ড কমিটির সাধারন সম্পাদক

ডেস্ক নিউজ:সবুজবাগ থানা ছাত্রদলের সক্রিয় নেতা ইয়াবা ব্যাবসায়ি মেজবাহ উদ্দিন পাভেলকে ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মনোনিত করে নতুন কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বিলুপ্ত সবুজবাগ থানা ছাত্রলীগ বিশেষ সুবিধা প্রাপ্ত হয়ে ৪নং ওয়ার্ড ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাঃসম্পাদক শেখ সোহেলকে অগঠনতান্ত্রিক ভাবে না জানিয়ে মৌখিক ভাবে রাতারাতি ছাত্রদল নেতা পাভেলকে সাঃসম্পাদক মনোনিত করে বলে অভিযোগে বলা হয়েছে।

হটাৎ দেয়ালে দেয়ালে পাভেলের পদসম্ভলিত পোষ্টার দেখে সবাই হতবাক , কি ভাবে সে সাঃসম্পাদক হলো এবং কে তাকে এই পদ দিল ? ছাত্রদল নেতা পাভেল কী কপাল গুনে (!) ছাত্রলীগের সাঃসম্পাদক হলো তা নিয়ে ছাত্রলীগ থেকে শুরু করে সবুজবাগ থানার রাজনৈতিক মহলে হৈ-চৈ চলছে।

৪নং ওয়ার্ড ছাত্রলীগ কাগজ কলমের সাধারন সম্পাদক বলেন, আমাকে দায়িত্ব দেওয়ার পর সংগঠনকে শক্তিশালী করতে ব্যপক কর্ম পরিকল্পনা গ্রহন করা হয় এবং সেভাবে কার্যক্রম চালানো হচ্ছিল। এরইমধ্যে থানা ছাত্রলীগ আমার কাছে একের পর এক অনৈতিক দাবী করতে থাকে। কিন্তু সব দাবী পুরন করতে না পারায় এক নেতা নাখোশ হয়ে কমিটি ভেঙ্গে দেয়া সহ নানান হুমকি দিতে থাকে। এমতাবস্থায় দেখি ছাত্রদলের পাভেলের সাঃসম্পাদক পদ দিয়ে পোষ্টার । ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর সাংগঠনিক কোনও নিয়ম-নীতিকে তোয়াক্কা না করে ছাত্রদলের পাভেলকে মনোনিত করার ঘটনা ঘটানো হয় বলে তিনি জানান।

এই পাভেল সবুজবাগ থানা ছাত্রদলের সক্রিয় কর্মী এবং ৪নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি প্রার্থী ছিল। ইতোপূর্বে সে নিজের নাম এবং ছবির সাথে বিএনপি দলীয় সাবেক এমপি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ী বহরে হামলা মামলার আসামী হাবিবুর রশিদ হাবিব সহ এলাকার শীর্ষ বিএনপি ও ছাত্রদল নেতাদের ছবি ব্যবহার করে ফেসবুকে দিয়েছিল । ছাত্রদল নেতা পাভেল মহানগর দক্ষিন ছাত্রলীগকে বিশেষ সুবিধা দিয়ে সবুজবাগ থানা ছাত্রলীগে অনুপ্রবেশ করে সংগঠনকে ধ্বংস করার চক্রান্ত করছে বলেও অভিযোগে বলা হয়েছে। বর্তমানে সে সবুজবাগ থানা ছাত্রলীগের সভাপতি পদ বাগিয়ে আনার জন্য মহানগর দক্ষিন ছাত্রলীগের সভাপতিকে ম্যানেজ করে বিভিন্ন উপহার সামগ্রী দিচ্ছেন এবং আরও শোনা যাচ্ছে থানা সভাপতি হওয়ার জন্য সে একটি গাড়ি ইতিমধ্যে একজনকে উপহার দিয়েছেন ।
এব্যপারে জানতে চাওয়ার জন্য মহানগর দক্ষিন ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসানকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি ।

এবিষয়ে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীগেয় সহ-সভাপতি ইকরাম হোসেন সোহেলকে জিজ্ঞেস করলে তিনিস বলেন সত্যিই বিষয়টি দুঃখজনক আর এরকম মাদক ব্যবসায়ি এবং ছাত্রদলের অছাত্ররা যদি টাকার বিনিময়ে পদ বাগিয়ে নেয় তবে ত্যাগি ছাত্রনেতারা বঞ্চিত হবে এবং তা সংগঠনের জন্য অশনি সংকেত বয়ে নিয়ে আসবে । আমার জানামতে দক্ষিনের সভাপতি মেহেদির নামে ৩ টি থানায় অভিযোগ/জিডি হয়েছিল এসব কমিটি বাণিজ্যের কারনে। ইতোমধ্যে মেহেদির বিভিন্ন অপকর্মের ফিরিস্তি আপার (মাননীয় প্রধানমন্ত্রীর) কাছেও গিয়েছে যা অলরেডি তদন্ত হচ্ছে । স্থানিয় আওয়ামিলীগ নেতা কাজল ব্যাপারি জানান এমনিতেই ছাত্রলীগের বদনামের শেষ নাই আবার যদি এরকম মাদক ব্যবসায়ি দাগি অপরাধিরা নেতৃত্বে থাকে তবে আপনারাই বুঝেন অবস্থা কি? আমি শুনেছি পাভেল আগে ছাত্রদল করতো আর এখন নাকি বংশিয় আওয়ামী পরিবার।

Related posts

রংপুরে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের মানববন্ধন ও সমাবেশ।

Ashish Mallick

চকবাজার ট্র্যাজেডির দায় সরকার এড়াতে পারে না: কাদের

Ashish Mallick

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় শ্রী দিলীপ সাহার বাড়িতে ডাকাতি

Ashish Mallick

5 comments

ปั้มไลค์ July 1, 2020 at 1:31 am

Like!! I blog quite often and I genuinely thank you for your information. The article has truly peaked my interest.

Reply
ทิชชู่เปียกแอลกอฮอล์ July 1, 2020 at 1:31 am

A big thank you for your article.

Reply
กรองหน้ากากอนามัย July 1, 2020 at 1:33 am

A big thank you for your article.

Reply
เบอร์สวยมงคล July 1, 2020 at 1:34 am

I am regular visitor, how are you everybody? This article posted at this web site is in fact pleasant.

Reply
SMS July 1, 2020 at 1:35 am

bookmarked!!, I like your blog!

Reply

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.