আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো বিষয়টি গুজব: মরেনি এন্ড্রু কিশোর,মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক: এন্ড্রু কিশোরের নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়ানো বিষয়টি গুজব,মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন প্লেব্যাক সম্রাট কিংবদন্তি কণ্ঠশিল্পী।

আজ (৫ জুলাই) দুপুর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো পৃথিবীর মায়া কাটিয়ে পরপারে পাড়ি দিয়েছেন এন্ড্রু কিশোর। কিন্তু এর সত্যতা যাচাই করতে গিয়ে জানা যায়, বেঁচে আছেন সবার প্রিয় গায়ক।

কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন তিনি। টানা ৯ মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন থেকে গত ১১ জুন একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছিলেন এন্ড্রু কিশোর। তারপর থেকে রাজশাহীতে বসবাস করছেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সংগীত পরিচালক ফরিদ আহমেদ জানিয়েছেন, ‘কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর এখনও বেঁচে আছেন। তবে তার শারীরিক অবস্থা খুবই খারাপ। কথা বলতে পারছেন না। এটা বিকাল ৪টার খবর; প্রার্থনা করুন যাতে এই মরণব্যাধি ক্যান্সারে মুক্ত হতে পারেন তিনি।

গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন এই নন্দিত গায়ক। সেখানে গিয়ে গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে ছিলেন।এর পরে এন্ড্রু কিশোর দেশে ফিরেন ১১ জুন একটি বিশেষ ফ্লাইটে।

তার দীর্ঘ ক্যারিয়ারে সুখ-দুঃখ, হাসি-আনন্দ, প্রেম-বিরহ সব অনুভূতির হাজার হাজার গান গেয়েছেন এন্ড্রু কিশোর। তার সবচেয়ে জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- জীবনের গল্প আছে বাকি অল্প, হায়রে মানুষ রঙিন ফানুস, ডাক দিয়াছেন দয়াল আমারে, আমার সারা দেহ খেয়ো গো মাটি, আমার বুকের মধ্যে খানে, পৃথিবীর যত সুখ আমি তোমার ছোঁয়াতে খুঁজে পেয়েছি, সবাইতো ভালোবাসা চায়, বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে, তুমি আমার জীবন আমি তোমার জীবন, ভালো আছি ভালো থেকো, তুমি মোর জীবনের ভাবনা, চোখ যে মনের কথা বলে, পড়েনা চোখের পলক ইত্যাদি।
মন্তব্য,দেশের মানুষের দোয়া ও ভালবাসা থাকলে অবারও গানের জগতে ফিরে আসবেন তিনি।

Related posts

প্রতিপক্ষের হামলা মোকাবিলায় প্রস্তুত আছি বললেন ইশরাক

Ashish Mallick

মালয়েশিয়ায় জীবন যুদ্ধে জয়ী হতে, টিকে থাকতে হচ্ছে বাংলাদেশিদের

Ashish Mallick

তাকওয়া অবলম্বনের ফজিলত জেনে নিন!

Ashish Mallick