আলোড়ন নিউজ
Lead News অপরাধ সারাদেশ স্বাস্থ্য

রিজেন্টের উত্তরা ও মিরপুরের হাসপাতাল সিলগালা করেছে ম্যাজিস্ট্রেট সারওয়ার

নিজস্ব প্রতিবেদক: দেশে করোনাভাইরাস দেখা দিলে কোন কোন হাসপাতাল রমরমা ব্যবসা করে দেয়। এর মধ্যে গতকাল বিকেল থেকে রাত পর্যন্ত দীর্ঘ সময় অভিযান চালিয়ে রাজধানীর উত্তরায় অবস্থিত রিজেন্টের প্রধান কার্যালয়সহ উত্তরা ও মিরপুরের হাসপাতাল সিলগালা করা হয়েছে। ওই সময় হাসপাতালে অবস্থানরত রোগীদের অন্যত্র স্থানান্তরের ব্যবস্থা করেছেন বলে জানিয়েছেন অভিযানের নেতৃত্বে থাকা র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম ।

তিনি বলেন, ‘করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে আসা এবং বাড়িতে থাকা রোগীদের করোনার নমুনা সংগ্রহ করে ভুয়া রিপোর্ট প্রদান করত রিজেন্ট হাসপাতাল। এছাড়াও সরকার থেকে বিনামূল্যে কোভিড-১৯ টেস্ট করার অনুমতি নিয়ে রিপোর্ট প্রতি সাড়ে তিন থেকে চার হাজার টাকার করে আদায় করত তারা। এভাবে জনগণের সাথে প্রতারণা করে মোট তিন কোটি টাকার হাতিয়েছে রিজেন্ট। এই সমস্ত অপরাধ ও টাকার নিয়ন্ত্রণ চেয়ারম্যান সাহেব (রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ) নিজে করতেন অফিসে বসে।’

সারোয়ার আলম বলেন, ‘রিজেন্টের প্রধান কার্যালয় থেকেই এই অপকর্মগুলো হতো বিধায় এটি সিলগালা করা হয়েছে। পাশাপাশি রোগীদের স্থানান্তর করে হাসপাতাল দুটিও সিলগালা করা হয়েছে।’

এর আগে সোমবার রাতেই মো. মোহাম্মদ সাহেদের মালিকানাধীন হাসপাতাল থেকে অননুমোদিত র‌্যাপিড টেস্টিং কিট ও একটি গাড়ি জব্দ করা হয়।

এ প্রসঙ্গে সারোয়ার আলম বলেন, ওই গাড়িতে ফ্ল্যাগস্ট্যান্ড ও স্বাস্থ্য অধিদফতরের স্টিকার লাগানো ছিল। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোকজনের চোখে ধুলো দিতেই ফ্ল্যাগস্ট্যান্ড ও স্বাস্থ্য অধিদফরের স্টিকার ব্যবহার করা হতো।

এর আগে সোমবার (৬ জুলাই) বিভিন্ন অনিয়মের অভিযোগ উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান পরিচালনা করে র‍্যাব। এতে নেতৃত্ব দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। অভিযানে রিজেন্টের ৮ জন কর্মকর্তাকে আটক করা হয়।

Related posts

কালিগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে জেলা প্রশাসকের গনসংযোগ

Ashish Mallick

ফেসবুকে সেহরি-ইফতারের ছবি পোস্ট করলে আমল বরবাদ, ফতোয়া জারি

Mostafij Rahman

শাহরাস্তিতে অসহায় প্রাণবল্লব মায়ের শ্রাদ্ধের অর্থ অনুদান দিল সনাতনী সংঘ

RAFA

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.