আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

কৃষি কর্মকর্তার দূর্নীতির বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের পথসভা ও স্মারকলীপি প্রদান

মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদকঃ“দূর্নীতি রুখো, কৃষক বাঁচাও,দেশ বাচাও” স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা কৃষি কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ তুলে পথসভা ও স্মারক লিপি প্রদান করেছেন স্থানীয় মুক্তিযোদ্ধাগণ।

মঙ্গলবার ৭ জুলাই সকাল সাড়ে ১১টার সময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের বালিয়াডাঙ্গী উপজেলা শাখার মুক্তিযোদ্ধাগণ বালিয়াডাঙ্গী চৌরাস্তা মোড়ে এ পথসভা করেন।

এ সময় পথসভায় বালিয়াডাঙ্গী মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুস সোবহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডের নেতা সংকর কুমার দে,আমিনুল ইসলাম বুলু,নরেন্দ্র নাথ সরকার,মীরানাথ গোস্বামী,মোকসেদ আলী ও স্থানীয় সাংবাদিক হারুন অর রশিদ প্রমুখ।

বক্তারা বলেন বালিয়াডাঙ্গী কৃষি অফিসার শাফিয়ার রহমান এমন কোন দূর্নীতি নাই যেটা তিনি করেন নি। তিনি প্রদর্শনী প্লটের নামে হরিলুট করেছেন।কোন মাঠদিবস না করেই টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন। বোরো মাঠ দিবসে ৫০ জন অংশগ্রহনকারী কৃষকের ভাতাসহ অন্যান্য সুধিধার বরাদ্দ থাকলেও গত ৬ জুলাই বামুনিয়া ব্লকে তা প্রদান না করে উপজেলা কৃষি কর্মকর্তা শাফীয়ার আত্মসাৎ করেন।

বক্তাগণ আরো বলেন, ভুট্রা,গম,লেবু,মাল্টা,বিটিবেগুন প্রদর্শনীসহ বিভিন্ন প্রদর্শনী না করেই বিল উত্তোলন করে টাকা আত্মসাৎ করেছেন।

শুধু তাই নয় শাফীয়ার রহমান মাস্টার রোলে ড্রাইভার পদে চাকরি দেওয়ার নামে মুক্তিযোদ্ধা সন্তান মিজানুর রহমানকে অর্থনৈতিকসহ বিভিন্নভাবে নাজেহাল করেছেন মর্মে অভিযোগ করেছেন বক্তাগণ।

বক্তাদের দাবী বালিয়াডাঙ্গী কৃষি অফিসারকে অন্যত্র বদলী করে তার দুর্নীতি ও অনিয়মের তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হোক।

বালিয়াডাঙ্গী চৌরাস্তায় ঘন্টা ব্যাপি পথসভা শেষে মুক্তিযোদ্ধাগণ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি স্মারকলীপি প্রদান করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন কৃষি কর্মকর্তা শাফীয়ার রহমানের দুর্নীতি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে মুক্তিযোদ্ধাদের আশ্বাস দেন।

Related posts

টেস্টে পাঁচ দিন লড়াই করতে পারবে কী ?

Ashish Mallick

১২ হাজারিতে প্রথম বাংলাদেশি তামিম

Ashish Mallick

আয়েশা আক্তার মিন্নি, জেলা পুলিশ সুপার ও মিডিয়া

Ashish Mallick

6 comments

ปั้มไลค์ July 7, 2020 at 4:12 pm

Like!! I blog quite often and I genuinely thank you for your information. The article has truly peaked my interest.

Reply
แผ่นกรองหน้ากากอนามัย July 7, 2020 at 4:15 pm

I learn something new and challenging on blogs I stumbleupon everyday.

Reply
เบอร์มงคล July 7, 2020 at 4:16 pm

Thanks for fantastic info I was looking for this info for my mission.

Reply
SMS July 7, 2020 at 4:18 pm

These are actually great ideas in concerning blogging.

Reply
পার্থপ্রতিম রায় July 10, 2020 at 11:32 pm

দূর্নীতির বিরুদ্ধে রুখে দাড়ানোকে আমি সম্মান জানাই।কিন্তু এভাবে যদি স্বাস্থ্য সহ অন্যান্য দূর্নীতি বিষয়ে সোচ্চার হতেন,দেশটা সত্যি পাল্টে যেত।

Reply
fake rolex watch August 7, 2020 at 12:43 pm

almost perfect design rolex fake.

Reply

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.