আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

ভালুকায় তাফরিদ কটন মিল থেকে শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট,ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকার ভরাডোবার তাফরিদ কটন মিল থেকে কামরুল ইসলাম(২১) নামে এক শ্রমিকের ফ্যানের সাথে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছেন ভালুকা মডেল থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত কামরুল ইসলাম স্থানীয় তাফরিদ কটন মিলে চাকরি করতেন। নিহত কামরুল ইসলাম সহ তারা মোট ছয় বন্ধু এক সাথে চাকরি করতেন এবং ৬ জুলাই সোমবার রাএ ৯ টায় তাদের ডিউটি থাকায় ৫ বন্ধু ডিউটিতে যোগ দেয় এবং কামরুল ইসলাম এর শরীর খারাপ থাকায় সে ডিউটিতে যায় নাই। মঙ্গলবার সকালে ৫ বন্ধু ডিউটি থেকে কোয়াটারে এসে দেখে তাদের রুমের সিটকারি লাগানো পরে অনেক ডাকাডাকির পরেও দরজা খুলে নাই।পরে থানায় খবর দিলে পুলিশ এসে দরজা খুলে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় কামরুল ইসলামের মরদেহটি উদ্ধার করেন। নিহত কামরুল ইসলাম এিশাল উপজেলার রাধাকানাই গ্রামের আক্কাস আলীর ছেলে।

তাফরিদ কটন মিলের জেনারেল ম্যানেজার(জিম) রাশেদুর রহমান তুষার জানান, কামরুল ইসলাম সহ তারা ছয় বন্ধু ফ্যাক্টরির একটি কোয়ার্টার রুমে থেকে চাকরি করতেন।এবং সোমবার কামরুল ইসলাম এর শরীর খারাপ থাকায় সে ডিউটিতে যায় নাই। মঙ্গলবার সকালে বাকি পাঁচ বন্ধু ডিউটি থেকে গিয়ে রুমে সিটকারি লাগানো এবং পুলিশ দরজা খুলে দেখেন প্লাস্টিকের রশি দিয়ে ফ্যানের সাথে কামরুল ইসলাম এর ঝুলন্ত মরদেহ।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, মিল শ্রমিক কামরুল ইসলাম এর মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়ছেন।

Related posts

শ্রীলংকায় প্রেসিডেন্ট নির্বাচনের ভোটগ্রহণ চলছে

Ashish Mallick

বর্ষার সময় রাস্তায় পানি জমে থাকায় ধানের চারা লাগিয়ে এলাকাবাসীর প্রতিবাদ

Ashish Mallick

রাকসু’র দাবিতে দেয়াল লিখনে প্রশাসনের বাধা, ছাত্রফ্রন্টের নিন্দা

Maruf Hasan

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.