আলোড়ন নিউজ
Lead News সারাদেশ

নাস্তিক্যবাদী অপশক্তি হেফাজতের মোকাবেলা করতে পারবে না- আল্লামা শফী

নিজস্ব প্রতিবেদক: দেশের নাস্তিক্যবাদী অপশক্তি প্রকাশ্যভাবে হেফাজতে ইসলামের বিরুদ্ধে কোনো কথা বলে তবে পুনরায় গর্জে উঠবে বলে হুশিয়ারি দিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় আমীর আল্লামা শাহ আহমদ শফী।

সোমবার এক বিবৃতিতে হেফাজত আমীর নাস্তিক্যবাদী অপশক্তি প্রকাশ্যে কোন ব্যক্তি বা সংগঠন করুক তার বিরুদ্ধে অবস্থান নিবেন বলে গনমাধ্যমে জানান এবং তার ছেলের বিরুদ্ধে জঘন্য কুৎসা অপপ্রচারে লিপ্ত আছে বলেও দাবি করেছেন।

এ বিষয়ে আল্লামা শফী বলেন, প্রিয় নবী ও রাসূলদের শান-মান, সাহাবায়ে কিরামের আজমতসহ ইসলামের ইজ্জত-সম্মান ও প্রাধান্য সুরক্ষায় হেফাজতে ইসলামের আত্মপ্রকাশ হয়েছিল। আমাদের ডাকে দেশের কোটি কোটি মানুষ ঈমান-আকিদা ও ইসলামী মূল্যবোধ সুরক্ষায় রাজপথে বুকের তাজা রক্ত দিযেছিল।

তিনি আরো বলেন, হেফাজত কোনো রাজনৈতিক দল নয়, এ সংগঠনটি সরকারের পক্ষের কিংবা বিপক্ষের শক্তি নয়। পরিতাপের বিষয় হচ্ছে। একটি চক্র হেফাজতকে বিরোধী দলের ভূমিকায় নিয়ে যেতে চায়। যা হেফাজতের লক্ষ্য-উদ্দেশ্যের সঙ্গে সাংঘর্ষিক হয়ে পড়েছে।
আল্লামা শফী আরও বলেন, ইসলামবিরোধী ওই অপশক্তি প্রকাশ্য মোকাবেলায় ব্যর্থ হয়ে ইদানিং পেছনের দরজায় হামলা করছে বলে মনে হয়। হেফাজতের ভেতরে ঘাপটি মেরে বসে থাকা এবং হেফাজতের কোনস্তরের কমিটিতে না থাকা একটি সিন্ডিকেট জ্ঞাতে-অজ্ঞাতে আজ নাস্তিক্যবাদীদের খেলনায় পরিণত হয়েছে।

তারা হেফাজতে ইসলাম, হেফাজতের শুরু থেকে সংশ্লিষ্ট ত্যাগী নেতৃবৃন্দ, আমি ও আমার ছেলের বিরুদ্ধে সিন্ডিকেট জঘন্য কুৎসা ও অপপ্রচারে লিপ্ত রয়েছে।

পরে আল্লামা শফী হুশিয়ারি উচ্চারণ করে বলেন, কোনো সিন্ডিকেট অপশক্তির ষড়যন্ত্রই এ দেশের ঈমান রক্ষার আন্দোলন হেফাজতকে ধ্বংস করতে পারবে না।তারা ভেতর থেকে যতই অপপ্রচার করে হেফাজতে ইসলামকে দুর্বল করতে চায়, সংগঠনটির ইমেজ নষ্ট করতে চায় এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টি করুক না কেন বরং তারাই ধ্বংস হয়ে যাবে।

তবে হেফাজতের বিরুদ্ধে কোনো দুষ্টচক্রের ষড়যন্ত্র বরদাশত করা হবে না জানিয়ে আল্লামা শফী দেশবাসিকে আশ্বস্ত করে বলেন, ষড়যন্ত্রকারি দুষ্টচক্র কর্তৃক হেফাজতে ইসলামের কল্পিত ভাঙ্গার অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান। এবং চোখ, কান খোলা রেখে ইসলামের শত্রুদের ব্যাপারে সতর্ক ও সজাগ দৃষ্টি রাখারও উপদেশ দেন।

Related posts

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রলীগের টর্চার সেল

Ashish Mallick

নওগাঁ-৬ আসনের এমপি ইন্তেকাল করেছেন

Ashish Mallick

আরো ১১১ প্লাটুন বিজিবি মোতায়েন

Ashish Mallick

5 comments

ปั้มไลค์ July 7, 2020 at 7:25 pm

Like!! I blog frequently and I really thank you for your content. The article has truly peaked my interest.

Reply
ทิชชู่เปียกแอลกอฮอล์ July 7, 2020 at 7:26 pm

I like the valuable information you provide in your articles.

Reply
กรองหน้ากากอนามัย July 7, 2020 at 7:27 pm

A big thank you for your article.

Reply
เบอร์สวย July 7, 2020 at 7:28 pm

Good one! Interesting article over here. It’s pretty worth enough for me.

Reply
SMS July 7, 2020 at 7:29 pm

Thanks so much for the blog post.

Reply

Leave a Comment

* By using this form you agree with the storage and handling of your data by this website.